1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

চন্দনাইশে ৩ দিনে ৩৫জনের মধ্যে ১৬ জনের করোনা শনাক্ত, চতুর্থ দিনে ২১ মামলায় ৯ হাজার ২’শ ৮০ টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৮৯ Time View
Tasib Internet and crest house


এসএম রাশেদ,চন্দনাইশ


চন্দনাইশে করোনা সংক্রামক দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ১ জুলাই থেকে ৩ জুলাই পর্যন্ত ৩৫ জনের করোনা পরিক্ষায় ১৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত চন্দনাইশে ২২’শ করোনা পরীক্ষায় ৫’শ জন করোনায় আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহীন হাসান চৌধুরী। নতুন করোনায় আক্রান্তদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

এদিকে দেশে করোনা সংক্রামক বৃদ্ধি পাওয়ায় সরকার ৭দিনের লকডাউন ঘোষনার পর থেকে রাত দিন সমানতালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন। এছাড়া সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়নপূর্বক করোনা প্রকোপ থেকে জনসাধারণকে রক্ষায় জনসচেতনতামূলক কার্যক্রমে মাঠে তৎপর রয়েছে, চন্দনাইশ থানা, দোহাজারী পুলিশ তদন্ত, দোহাজারী হাইওয়ে থানা, শহর ও যানবাহন শাখার ট্রাফিক পুলিশ ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় টহল দিচ্ছেন সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের সদস্যরা।

লকডাউনে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারী আদের্শ অমান্য করায় ও মাস্ক পরিধান না করায় উপজেলা প্রশাসনের নিয়মিত মনিটরিং ৪ জুলাই উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন। এসময় ভ্রাম্যমান আদালত ২১টি মামলায় ৯ হাজার ২’শ ৮০ টাকা জরিমানা আদায় করেছে বলে জানা গেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com