1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

চন্দনাইশ পৌরসভার একজন সফল কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১৯০ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের একজন সফল কাউন্সিলর মুহাম্মদ শাহাদাত হোসেন খোকন। যে জাতি গুনীজনদের সমাদরে সাড়া দিতে ব্যর্থ হয় সে জাতি হতাশার অন্ধকারে কাতরিয়ে আলোর পথ খুঁজে পায়না।

সমকালীন মনীষীদের সঠিক মূল্যায়নে আমরা সচেতন নেই বলে অনেক ক্ষেত্রে অযোগ্য ব্যক্তিরাও সম্মান কুড়ায় এবং প্রকৃত দেশপ্রেমিকরা বা সমাজের সফল ব্যক্তিরা থেকে যান পর্দার আড়ালে। আমাদের সমাজে অনেকে রয়েছেন যাদের মেধা, শ্রম, ত্যাগে দেশ সমাজ ও জাতি বিভিন্নভাবে উপকৃত হয়েছেন। তাদের মধ্যে একজন কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন। তিনি পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর, সফল জনপ্রতিনিধি।

তিনি এক কর্মবীর, সফল রাজনৈতিক ব্যক্তিত্ব, একজন আদর্শবান জনপ্রিয় ব্যাক্তি। শুধু চন্দনাইশ পৌরসভায় নয় সমগ্র উপজেলার দিকে দৃষ্টিপাত করলে দেখা যাবে, অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মাঝে উল্লেখযোগ্য স্থান দখল করে আছেন তিনি। মেধা, মনন, কর্ম প্রয়াস শ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে ব্যবস্থাপনাগত দক্ষতা অর্জনের মধ্য দিয়ে তিনি নিজেকে গড়েছেন এক উজ্জ্বল অধ্যায়ে। তিনি জীবনের সুদীর্ঘ সময়ে সংগঠক, সমাজকর্মী এবং সর্বোপরি একজন মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে অতি পরিচিত মানুষ।

নিজ মেধা ও ব্যবস্থাপনা যোগ্যতা গুনে একজন দক্ষ সমাজ সেবক ও পৌর কাউন্সিলর হিসেবে পৌরবাসীর মন জয় করতে তিনি সক্ষম হয়েছেন। জীবনের প্রথম নির্বাচিত হয়েই তিনি সমাজের উন্নয়ন করে যাচ্ছেন একাধারে। দলমতের উর্ধে থেকে মানুষের সেবায় কাজ করাই তার একমাত্র কাজ। এজন্য সর্ব মহলে রয়েছে তার গ্রহণযোগ্যতা। তিনি ১৯৮৯ সালের ১০ ই অক্টোবর চন্দনাইশ পৌরসভার ৬ নং ওয়ার্ডের দক্ষিণ জোয়ারা জিহস ফকির পাডায় জন্মগ্রহণ করেন। বাবা অাহমদ হোসেন, মাতা রবিজা বেগমের ৪ সন্তানের মধ্যে তিনি প্রথম। ২০০৫ সালে কাশেম মাহবুব উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি ও ২০০৭ সালে গাছবাড়িয়া সরকারি কলেজ থেকে এইচ এস সি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তিনি নিজের জীবনের ঐশ্বর্য্য ও প্রাচুর্য্যরে কথা ভুলে গিয়ে নিজেকে জনসেবায় আত্মনিয়োগ করেন। ২০১৫ ইং সালের ডিসেম্বরে চন্দনাইশ পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে অদ্যবধি দায়িত্ব পালন করে আসছেন তিনি।

তার বিভিন্ন অবদান ও সফলতার কারনে বিভিন্ন সংগঠনসহ সরকারী ও বে-সরকারী ভাবে একাধিক বার সংবর্ধিত করা হয়েছে। এলাকাবাসী আবারোও মোঃ শাহাদাত হোসেন খোকনকে একজন সফল কাউন্সিলর হিসাবে দেখতে চায়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com