1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

চন্দনাইশ পৌর নির্বাচনে মেয়র পদে ৬, কাউন্সিলর পদে ৬০জন মনোনয়নপত্র জমা দেন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১
  • ১৪৩ Time View
Tasib Internet and crest house


আগামী ১৪ ফেব্রয়ারী চন্দনাইশ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে ১৭ জানুয়ারী স্ব-স্ব দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা প্রদান করেছেন।

তবে কোভিড-১৯ এর কারণে উপজেলা নির্বাচন অফিসে সামাজিক দুরত্ব বজায় রেখে সম্ভাব্য প্রার্থীরা কম সংখ্যক সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দান করেছেন। এবার চন্দনাইশ পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির মনোনয়ন প্রাপ্ত বর্তমান মেয়র মাহবুবুল আলম খোকা, বিএনপি থেকে মাহাবুবুল আলম চৌধুরী, এলডিপি’র থেকে এম আইনুল কবির, বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের পক্ষে মোহাম্মদ ফারুক বাহাদুর স্বতন্ত্র প্রার্থী ইফতেখার হোসেন ও চেমন আরা বেগম মনোনয়নপত্র জমা দেন।

এছাড়া কাউন্সিলর পদে (পুরুষ) ৫১ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৯ মনোনয়নপত্র জমা দেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা মিনহাজুল ইসলাম মেয়র পদে ৬ ও কাউন্সিলর পদে ৬০জন মনোনয়ন ফরম জমাদানের সত্যতা নিশ্চিত করেন।


চতুর্থ দফায় চন্দনাইশে পৌর নির্বাচন আগামী ১৪ ফেব্রæয়ারী ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হবে। চন্দনাইশ পৌরসভায় মোট ভোটার সংখ্যা হচ্ছে ২৬ হাজার বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com