1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

চন্দনাইশ সাতবাড়ীয়ায় সিএনজি অটোরিক্সা মালিক ও চালক সমিতির নির্বাচন সম্পন্ন

Reporter Name
  • Update Time : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ প্রতিনিধি


উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে চন্দনাইশ উপজেলার সাতবাড়ীয়া নগর পাড়া আশরাফ মুহুরীহাট খাজা আজমীর সিএনজি অটোরিক্সা মালিক ও চালক সমিতির নির্বাচন ২৮ জানুয়ারী শনিবার সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে একটানা দুপুর ৩টা পর্যন্ত সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

মোট ১৩৫জন ভোটারের মধ্যে ৮৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে মোঃ আকতার হোসেন চেয়ার প্রতিকে তিনি ৭৪ ভোট পেয়ে ৩য় বারের মত নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ হোসেন সোহেল আনারস প্রতিকে ১৩ ভোট পান। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন, সভাপতি মোঃ এমরান,সহ-সভাপতি আবদুর ছবুর, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ রাজা, লাইনম্যান জাফর ও সাজ্জাদ,অর্থ সম্পাদ মোঃ দিদার,সদস্য জিয়াউল হক, মোঃ নাছির, সবুর, মোঃ জসিম, ইকবাল। রির্টানি কর্মকর্তা ছিলেন, সমবায় উপজেলা সহকারী পরিদর্শক ওমর ফারুক।

সহকারী প্রিসাডিং ছিলেন, সমবায় কর্মকতা বাদল কান্তি দাশ, অফিস সহকারী চিম্ময়ী ঘোষ। বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হলেন যারা,সহ-সভাপতি পদে পেঠান আলী, সাধারণ সম্পাদক মোঃ আজাদ,অর্থ সম্পাদক দিদারুল ইসলাম, সদস্য জিয়াবুল ও জসিম উদ্দীন। এছাড়া নির্বাচনে চন্দনাইশ থানার এসআই হিরো বিকাশের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিলেন।


এসময়, নবনির্বাচিত সভাপতি আকতার হোসেন বলেন, চন্দনাইশে ৫৪টি সমবায় সমিতির মধ্যে সাতবাড়ীয়া নগর পাড়া আশরাফ মুহুরীহাট খাজা আজমীর সিএনজি অটোরিক্সা মালিক ও চালক সমিতি পর পর দুইবার উপজেলার শ্রেষ্ট সমবায়ের সমিতি হিসেবে পুরস্কার ও ক্রেস্ট লাভ করেছিলাম। সে ধারাবাহিকতায় আবারো সমিতির সদস্যবৃন্দ বিপুল ভোটে নির্বাচিত করে তার কাজের মূল্যয়ন করেছেন। তাই তাদের কাছে কর্তৃ জ্ঞ প্রকাশ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com