1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

চরম্বায় প্রধানমন্ত্রীর মানবিক উপহার পেলো ২২৫টি অসহায় পরিবার

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২০৩ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নে চলমান মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে ও সরকার ঘোষিত লকডাউনের কারণে কর্মহীন দুঃস্থ, হতদরিদ্র ২২৫টি অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষথেকে প্রতি পরিবারকে ১ হাজার টাকা করে মানবিক উপহার বিতরণ করা হয়েছে।

গত ০৮ জুলাই”২০২১ইং বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদের কার্যলয়ে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার শফিকুর রহমান উপস্থিত থেকে এ মানবিক উপহার বিতরণ করেন।

এসময় চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকার উন্নয়ন ও মানবিক জনবান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি সবসময় দেশ এবং দেশের মানুষের কল্যাণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত।

তিনি আরও বলেন, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়ার) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের নির্দেশে চরম্বা ইউনিয়নের ২২৫টি কর্মহীন দুঃস্থ অসহায় পরিবারের মাঝে প্রতি পরিবারকে ১ হাজার টাকা করে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার বিতরণ করেছি। এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ইউপি সদস্য, গ্রাম পুলিশ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com