1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

চরম্বা ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে মাস্টার শফিকুর রহমানের বিকল্প নাই

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ২৭০ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে বর্তমান ইউপি চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমানের বিকল্প নাই।
তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় অত্র ইউনিয়নবাসী।

৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ জয়নাল আবেদীন জানান, মাস্টার শফিকুর রহমান একজন জনবান্ধব চেয়ারম্যান হিসাবে আমরা চিনি। করোনা কালীন সময়ে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি তিনি আমাদের পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন পরিবারের খোঁজ খবর নিতেন। যে কোন সমস্যা নিয়ে আমরা তার নিকটে গেলে আমাদেরকে সাহায্য করেছেন।

তিনি আরোও জানান, গরিব মানুষের মেয়ের বিবাহের টাকা পয়সা দিয়েও সাহায্য করেন তিনি। অসুস্থ রোগীদের চিকিৎসার জন্যও সাহায্য করে থাকেন। দিনে রাতে যে কোন বিপদে আপদে ডাকলে তিনি আমাদের পাশে এসে হাজির হন। তাই আমরা ইউনিয়নের সর্বস্তরের জনগণ চাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাস্টার শফিকুর রহমানকে পুনরায় চেয়ারম্যান হিসেবে থাকবেন।

এলাকার একজন শিক্ষক জানান, বর্তমান চেয়ারম্যান শফিকুর রহমান সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তাঁর পরিশ্রম, সাহস,
ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার বলে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

সরেজমিনে গিয়ে স্থানীয় সূত্রে জানা যায়, মাস্টার শফিকুর রহমান চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান,সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও সমাজ সেবক এবং উদীয়মান চেয়ারম্যান হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি চেয়ারম্যান হিসেবে সব শ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন।

এ পর্যন্ত ইউনিয়নেের বিভিন্ন রাস্তার উন্নয়ন সহ স্কুল, মাদ্রাসা, মসজিদ, সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীনভাতা,সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।

এদিকে ইউপি চেয়ারম্যান মাস্টার সফিকুর রহমান জানান, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে এবং চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় চরম্বা ইউনিয়নের রাস্তাঘাট সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করেছি। আগামী নির্বাচনেও যদি আমাকে এলাকাবাসী ভোট দিয়ে নির্বাচিত করে আমি তাদের জন্য এবং এলাকার স্বার্থে বাকি যে কাজ রয়েছে তা সবগুলো সমাপ্ত করবো ইনশা-আল্লাহ্।

তিনি আরো বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন রয়েছে সে স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ এবং জাতির কল্যাণে কাজ করতে হবে।

তাই আমি চরম্বা ইউনিয়নের জনসাধারণের আন্তরিক দোয়া, ভালোবাসা ও সহযোগীতা কামনা করছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com