1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

চার ইউনিয়নে নির্বাচন ফটিকছড়িতে শেষদিনে ১৩ চেয়ারম্যান ও ৪৮ সদস্য প্রার্থীর মনোনয়ন দাখিল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৮ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম,ফটিকছড়ি :

আগামী ২০ অক্টোবর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার চার ইউনিয়নে নির্বাচন। বুধবার ২৩ সেপ্টেম্বর মনোনয়ন জমা দানের শেষ দিনে আওয়ামীলীগ, বিএনপি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও মেম্বার প্রার্থীরা উৎসব মূখর পরিবেশে সমর্থকদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেন।

১৩ বছর পর অনুষ্ঠিতব্য সুয়াবিল ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে- আওয়ামীলীগের দলীয় প্রার্থী- মুহাম্মদ জয়নাল আবেদীন, বিএনপি দলীয় প্রার্থী- মুহাম্মদ ইয়াকুব, স্বতন্ত্র প্রার্থীর যথাক্রমে- মুহাম্মদ মহিউদ্দিন, নুরুল আলম ও মুহাম্মদ হায়াত মনোনয়ন জমা দিয়েছেন। এছাড়া উক্ত ইউনিয়নে সাধারণ আসনে সদস্য (পূরুষ) ৩৬জন ও সংরক্ষিত মহিলা সাধারণ সদস্য পদে ৯জন তাদের মনোনয়ন দাখিল করেন।

নানুপুর ইউনিয়নে চেয়ারম্যান সৈয়দ ওসমান গণির মৃত্যুতে চেয়ারম্যান পদ শূন্য হলে আগামী ২০ অক্টোবর নির্বাচন অনুষ্টিত হবে। ফলে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে- আওয়ামীলীগের দলীয় প্রার্থী- শফিউল আজম, বিএনপির দলীয় প্রার্থী- জয়নাল আবেদীন, এবং স্বতন্ত্র প্রার্থী যথাক্রমে মুহাম্মদ আমান উল্লাহ, মুহাম্মদ নাছির উদ্দিন, গাজী শাহ মুহাম্মদ আব্দুর রহীম আল আরবী, মুহাম্মদ নূরুল হুদা, মুহাম্মদ ছাবের উদ্দিন ও সৈয়দ মঈনুদ্দিন মনোনয়ন জমা দিয়েছেন।

জাফতনগর ইউনিয়নে সদস্য পদে উপনির্বাচনে ২জন এবং খিরাম ইউনিয়নে সদস্য পদে উপনির্বাচনে ১জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। উল্লেখ্য, আগামী ৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ২০ অক্টোবর নির্বাচন অনুষ্টিত হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com