1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

চিকদাইরে মজলিশ কোম্পানি পরিবার দিল ১’শ জনকে চাউল ও ১’শ এতিমকে পাঞ্জাবী

Reporter Name
  • Update Time : রবিবার, ২ মে, ২০২১
  • ১৮৩ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রাউজানের চিকদাইর ইউনিয়নের হানজ চৌধুরী বাড়ীর মজলিশ মিয়া কোম্পানির পরিবারের পক্ষ থেকে হত দরিদ্র এক শত পরিবারে চাউল ও মাদ্রাসার এক শত এতিমদের মাঝে পাঞ্জাবী বিতরণ করা হয়েছে। ২ মে রবিবার সকালে চাউল ও পাঞ্জাবী বিতরণ করেন প্রধান অতিথি চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মফিজুর রহমান, ইউপি সদস্য মোদাচ্ছের হায়দার, উপজেলা যুবলীগের সহ সসম্পাদক জাহেদুল আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী মাসুদ রানা, সেন্ট্রাল বয়েজ অফ রাউজানের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নোমান বিন আজিজি, মজলিশ মিয়া কোম্পানির পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন বড় ছেলে মোহাম্মদ শফিউল আলম, ছোট ছেলে মোরশেদুল আলম। উল্লেখ্য, মরহুম মজলিশ মিয়া কোম্পানির আরো তিন সন্তান যথাক্রমে মঞ্জুরুল আলম, মাহাবুলুল আলম, খোরশেদুল আলম মধ্যপ্রাচ্য প্রবাসী।

চাউল ও এতিমদের মাঝে পাঞ্জাবী বিতরণী অনুষ্ঠানে চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, মজলিশ মিয়া কোম্পানির পরিবারের সাথে আমাদের পারিবারিক সম্পর্ক। বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে ইদুল ফিতরকে সামনে রেখে মানবিক সাহায্যে নিয়ে এগিয়ে এসেছে এই পরিবার। সমাজের বৃত্তবানরা এই ভাবে এগিয়ে আসলে হত দরিদ্র পরিবার গুলো উপকৃত হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com