1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

চুরি হলো নাজিরহাট পৌরসভার কম্পিউটার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১২৭ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়ির নাজিরহাট পৌর সভার টিনের ছাউনি খুলে চোরের দল পৌর কার্যালয়ের প্রকৌশলীর কক্ষে প্রবেশ করে দুইটি কম্পিউটারের হার্টডিস্ক নিয়ে যায়।

মঙ্গলবার ২৪ মে দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে খোয়া যাওয়া জিনিস পত্রের তালিকা করে নিয়ে যায়। জানা যায়, চোরের দল কার্যালয়ের ছাউনির টিন খুলে ভিতরে প্রবেশ করে এ চুরির ঘটনা ঘটায়। চোরেরা অফিসের ফাইল কেবিনেটে সংরক্ষিত কাগজপত্র তছনছ করে ফেলে।

এলোমেলো হয়ে পড়ে আছে ল্যাপটপ, কম্পিউটারের মনিটর ও অন্যান্য ফাইলপত্র। এ বিষয়ে পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র আবুল মনসুর বলেন, সকালে অফিস খুলে আয়া ঝাড়ু দিতে গিয়ে উপরের কয়েকটি টিন খোলা দেখতে পায। সাথে সাথে বিষয়টি থানাকে জানানো হয়। পুলিশ এসে তদন্ত করে চুরি হওয়া সামগ্রীর একটি তালিকা করে নিয়ে যায ।

মেয়র পৌর সভার কাজে বর্তমানে ঢাকায় তিনি আসার পর আইনগত ভাবে অগ্রসর হবাে। ফটিকছড়ি থানার ওসি কাজি মাসুদ আনোয়ার বলেন , চুরির বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। সেটির তদন্ত চলছে।

উল্লেখ্য , গত ২ মাসে রহস্যজনক ভাবে ফটিকছড়ির জজ আদালতের কম্পিউটার চুরি, জানালার গ্রীল কেটে পাইন্দং ইউনিয়ন পরিষদের কম্পিউটারের হার্টডিক্স চুরির ঘটনা ঘটে। সে সাথে কলাপসিবল গেইটের তালা কেটে ও ভেঙ্গে চুরি হয়েছে বহু মোটর সাইকেল। সর্বশেষ নাজিরহাট পৌরসভার কম্পিউটার চুরির ঘটনা ঘটলো।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com