1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

ছোট ভাইয়ের নব বধুর বাড়ীর রুমে তালা, অতপর এলাকায় সমালোচনা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ জুলাই, ২০২৪
  • ৩৭ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ প্রতিনিধি


ছোটভাই বউ আনতে গেছে ,বড় ভাই ছোট ভাইয়ের রুমে তালা দিয়েছে এনিয়ে গত শুক্রবার দুপুর থেকে এলাকায় নানা আলোচনা সমালোচনা ছিল পুরো এলাকা জুড়ে। এমন ঘটনাটি ঘটেছে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৯নং ওয়ার্ডের দারোগাকাটা এলাকায়।


জানা যায়, সম্প্রতি মৃত আলী আহমদ সওদাগরের ৫ পুত্রের মধ্যে ছোটপুত্র আজগর আলী প্রবাস থেকে এসে পৈত্রিক সম্পত্তি উপর পাকা ঘর নিমার্ণ করতে চাইলে এলাকার সকলের অনুরোধে তার মেজ ভাই ফোরকের বসবাসরত পৈত্রিক ভিটার উপর পুরোনো বাড়ীর বেড়ার রুম ভেঙ্গে দিয়ে তাকে ঘর বাঁধার জন্য ছেড়ে দেয় ফোরক এবং এলাকার গণ্যমাণ্য মানুষদের সাথে কথা হয় তাকে অপর সাইটে ঘর করার জন্য কিছু টাকা দিবে।

এদিকে আজগর পাকা বাড়ী নিমার্ণের কয়েক মাস পার হওয়ার পরও তাকে কোন বাড়ী বা ঘর নিমার্ণ কাজ করার টাকা বা সহযোগীতা না করায় ফোরক তার ছোট ভাইয়ের আজগরের বিরুদ্ধে থানার একটি অভিযোগ দায়ের করেন। তাতে কোন সুরেহা না পেয়ে অবশেষে গত ২৬ জুলাই আজগর বিয়ে করতে গেলে তার মেজ ভাই ফোরক ক্ষোভে পৈত্রিক মাটির একটি কক্ষে আজগরের থাকার রুমে তালা দিয়ে চলে যায়। এদিকে আজগর তার নব বধুকে নিয়ে বাড়ীতে এসে দেখে তার রুমে তালা দিয়েছে পরে তালা ভেঙ্গে ঘরে নব বধুকে প্রবেশ করান। এনিয়ে ফোরক বলেন, এলাকার গণ্যমান্য সকলের অনুরোধে আমার টাকায় তৈরীকৃত বসতঘরটি ভেঙ্গে ছোট ভাই আজগরকে পাকা ঘর করার জন্য ছেড়ে দিয় এবং স্ত্রী সন্তানকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছি। কিন্তু ছোট ভাই আজগর তাকে কোন ধরণের সহযোগীতা না করায় গত ৩ জুলাই থানায় একটি অভিযোগ দায়েরও করেছি। তবুও কোন দিকে সুরেহা না পেয়ে মনভরা দুঃখ নিয়ে অবশেষে পিতার মাটির বাড়ীতে যেখানে ছোট ভাই তার নববধুকে নিয়ে রাখবেন সে রুমে তালা মেরে দিয়েছি।


এ ব্যাপারে আজগর বলেন, পরিবার ও সমাজের মান্যগন্যদের সিদ্ধান্ত অনুযায়ী এবং আমি ছোটজন হিসেবে যেদিকে জায়গা পাব সেদিক থেকে পাকা ঘর নিমার্ণ করতেছি। এছাড়া আমার মেজভাই ফোরককে আমিও আমার ভাইয়ারাসহ মিলে তিনি ঘর করার সময় সহযোগীতা করব কিন্তু সেই ধয্য না ধরে আমার নামে থানায় অভিযোগ ও আজ আমার নববধুকে নিয়ে ঘরে ঢুকতে তালা মেরে দিয়ে সে অযথা আমার মানক্ষুর্ণ করেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com