1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

জনগণের দাবিতে বরুমচড়ায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান শাহাদাত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২০৬ Time View
Tasib Internet and crest house

আরমান হোসেন, চট্টগ্রাম (আনোয়ারা) প্রতিনিধি

নৌকা না পেয়েও জনগণের দাবীর মুখে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচনের ফরম জমা দিয়েছেন আনোয়ারা উপজেলার ৫নং বরুমচড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার নির্বাচন কার্যলয়ের সামনে হাজার হাজার মানুষ জড়ো হয়ে শাহাদাত হোসেন চৌধুরীকে নির্বাচন করার বিষয়ে বিক্ষোভ করেন। তাদের দাবির মুখে শাহাদাত হোসেন চৌধুরী স্বতন্ত্র প্রতীকে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন এবং স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ফরম জমা দেন রিটানিং কর্মকর্তা ফেরদৌস হোসেনের কাছে।

এসময় জনগণের উদ্দেশ্যে শাহাদাত হোসেন চৌধুরী বলেন, আমি আজীবন আওয়ামী লীগের হয়ে থাকতে চা‍ই। দলের সিদ্ধান্ত ও আমার রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির বাইরে আমি কোনোদিন যাইনি। আজ আপনাদের ভালোবাসা আমাকে আজীবন ঋণী করে রাখবে।আমার নির্বাচন করার ইচ্ছা ছিলনা। আপনাদের দাবীর মুখে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

এরআগে উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। এ ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক পেয়েছেন মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী।
উল্লেখ্য, শাহাদাত হোসেন চৌধুরী গতবার ইউপি নির্বাচনে বরুমচড়া ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।বর্তমানেও তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।এতে তারবপরিবর্তে শামসুল ইসলাম চৌধুরীকে মনোনয়ন প্রদান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com