1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

জাতির পিতার জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবসে শত পাউন্ড ওজনের কেক কেটে উদযাপন ফটিকছড়িতে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৩১৩ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে। ১৭ মার্চ দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সূর্যোদয়ে সাথে সাথে প্রথমে ৩১বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলনের পর শিশু-কিশোরদের অঙ্কন ও রচনা প্রতিযোগিতা ও পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও পায়রা-বেলুন উড়িয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়। পরে, উপজেলা পরিষদের শহীদ শফিকুন নুর মওলা বীর প্রতিক গণমিলনায়তনে বঙ্গবন্ধুর জীবনকর্ম নিয়ে এক আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ এবং পরবর্তী ১ টি একশত পাউন্ডের কেক কাটা হয়। পরে মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা ২০২২ ইং উপজেলা পরিষদ প্রাঙ্গনে ১৭-২৩ মার্চ পর্যন্ত সপ্তাহ ব্যাপী মেলার বিকালে উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের মহিলা সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এড. সালামত উল্লাহ চৌধুরী শাহীন, উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরী, বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর, ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল ইসলাম, ভূজপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন ফারুকী, ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সাধানর সম্পাদক রায়হান রুপু প্রমুখ। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি)এস এম আলমগীর। মাষ্টার মোঃ নাছির উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা,শিক্ষক,জনপ্রতিনিধি ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য শত পাউন্ড ওজনের বিশাল কেকটি উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়বের সৌজন্যে নিয়ে আসা হয়।
এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ফটিকছড়ি পৌর সভায় খতমে কোরআনের আয়োজন করা হয়।পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর এক আলোচনা সভা পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com