1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবসে চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ কর্তৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১২৮ Time View
Tasib Internet and crest house

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ চন্দনাইশ উপজেলা শাখার উদ্দ্যাগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা নিবেদন ও নিহত সকল শহীদের স্মরণে দোয়া মাহফিল, আলোচনা সভা ও পরবর্তী শোক র‍্যালি অনুষ্ঠিত হয়।

গতকাল ১৫ আগস্ট সকালে মুকলিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এই দোয়া মাহফিল,আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন,চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ সভাপতি আলামগীরুল ইসলাম,সাধারণ সম্পাদক মারজাদুল ইসলাম চৌধুরী আরমান। এসময় উপজেলা ছাত্রলীগ সভাপতি আলামগীরুল ইসলাম বলেন,আমাদের জাতীয় জীবনে দুটি মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটা হচ্ছে উত্তাল মার্চ মাস, যে মাসে বঙ্গবন্ধু জন্ম হয়েছিল টুঙ্গিপাড়ায় এবং যে মাসে স্বাধীনতা ঘোষণা করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আরেকটা মাস হচ্ছে আগষ্ট মাস,যে মাসে এদেশের স্বাধীনতা বিরোধী কিছু পাকিস্তানের লেলিয়ে দোওয়া কুকুর তারা বঙ্গবন্ধুকে নির্মম ভাবে সপরিবারে হত্যা করেছিল। তারা এই মাসে চেষ্টা করেছিল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে এই পৃথিবী থেকে চির বিদায় দেওয়ার জন্য। যে উদ্দেশ্য ঢাকা বঙ্গবন্ধু এভিনিউ তে বিশ্বের জগণ্যতম গ্রেনেড হামলা চালিয়েছিল।

শোক দিবস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারজাদুল ইসলাম চৌধুরী আরমান বলেন,১৫ আগষ্ট শহীদদের স্মরণে আমরা যে আলোচনা সভা করছি, এই আলোচনা সভায় ছাত্র সমাজের ছাত্রলীগের বজ্র কঠিন শপথ এটি ‘খুনিদের মাষ্টার মাইন্ড’ তারেক জিয়া যেন বিচারিক দুর্বলতার সুযোগ নিয়ে শুধুমাত্র যাবজ্জীবন কারাদণ্ডের মাধ্যমে যেন তার রায় মাধ্যমে সীমাবদ্ধ না থাকে। তার যে রাজনৈতিক মনন,তার যে রাজনৈতিক দর্শন এটিকে যেন বাংলাদেশের মাটি থেকে আমরা পরাভূত করতে পারি এই হোক আজকের দিনের প্রতিজ্ঞা। এসময় আরো উপস্থিত ছিলেন, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মো.মাসুদ চৌধুরী, এম.জাহেদ চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা,সাব্বির,সাজ্জাদ,ইমরান,সাগর,জিয়াদ হৌসাইন রিহৃয়,রিফাত,আরিফ খান,মিজান,শাহিন,মাসুক, ফারুক এবং উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com