1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

দুবাই শারজাহ প্রদেশে সংবর্ধনা অনুষ্টান ফটিকছড়ি বাসীর মিলন মেলায় পরিনত

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮৬ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম,ফটিকছড়ি :

বৃহত্তর ফটিকছড়ি প্রবাসী সংযুক্ত আরব আমিরাত’র উদ্যেগে উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ফটিকছড়ি পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান আবু তালেব চৌধুরী ও নবনির্বাচিত উত্তর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের বানব কল্যান সম্পাদক আবুল বশরের দুবাই আগমন উপলক্ষে বৃহত্তর ফটিকছড়ি প্রবাসী সংযুক্ত আরব আমিরাত’র আয়োজনে  নাগরিক সংবর্ধনা, মতবিনিময় সভা ও মেজবান গত ২১ মে সন্ধ্যা ৭ টায় শারজাহ প্রদেশের জোবায়ের – খোরশেদ  বাগান বাড়িতে ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সভাপতি নুরুন্নবী রোশনের সভাপতিত্বে অনুষ্টিত হয়। 
সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন,ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী। প্রধান বক্তা ছিলেন,প্রকৌশলী আবু জাফর চৌধুরী সিআইপি।
মোহাম্মদ মঈনুদ্দিন ও মোহাম্মদ সেলিম রাজুর সঞ্চালনায় অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী সাবেক ছাত্রনেতা ইলিয়াছ চৌধুরী আবু, মঈন উদ্দিন রানা,মোহাম্মদ লোকমান, মুহাম্মদ ইব্রাহিম, মুহাম্মদ মামুন, মুহাম্মদ তৈয়ব, মুহাম্মদ আব্বাস, আল আইন প্রদেশের  মোহাম্মদ সালাউদ্দিন রাজু, মুহাম্মদ সেলিম আজম, মুহাম্মদ জাফর, লুৎফুর রহমান, নাসির উদ্দিন আরাফত, মুহাম্মদ সাইফুল ও জিমন প্রমূখ।
অনুষ্টানে  অতিথিদের ফুল দিয়ে বরণ ও ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্টানে  দুবাই, আবুধাবী, শারজাহ,আজমান, রাস আল খাইমা ও ফুজিরা সহ ৬টি প্রদেশে অবস্থানরত ফটিকছড়ির কয়েক শত প্রবাসীর উপস্থিতিতে অনুষ্টানটি ফটিকছড়িবাসীর মিলন মেলায় পরিণত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com