1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

দূর্গম ধোপাছড়িতে মফিজুর রহমানের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১
  • ২২৯ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের দূর্গম এলাকার ৫’শতাধিক চলমান লকডাউনে কর্মহীন,সুবিধা বঞ্চিত হতদরিদ্র মানুষের মাঝে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মফিজুর রহমান পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত ৩ মে সকাল ১১টায় ধোপাছড়ি বাজার সংলগ্ন মাঠে ত্রাণ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা ধোপাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে ও ধোপাছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টি এম সেলিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল আলিম। এসময় আরো উপস্থিত ছিলেন, ধোপাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল কান্তি নাথ, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী মাস্টার , ধোপাছড়ি ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তাক আহমেদ সওদাগর, শ্রমিক লীগের সভাপতি মুস্তাফিজুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুল আলম ,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন,স্বেচ্ছাসেবক লীগ নেতা, জাহাঙ্গীর আলম সোহেল, ধোপাছড়ি ইউনিয়ন পরিষদের মেম্বার যথাক্রমে-মোহাম্মদ আবু রাশেদ, শাহ আলম, জয়নাল আবেদীন, আব্দুল জাব্বার, কবির আহমদ, আব্দুল করিম ,আব্দুর রহমান, নুরুল আমিন, বিকাশ ও ধোপাছড়ি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় আলহাজ্ব মফিজুর রহমান বলেন, বিশ্বের উন্নায়নশীল ধনী দেশ গুলোও চলমান করোনা ভাইরাসে আজ দিশেহারা। আমাদের সচেতনতায় পারে নিজেকে ও পরিবারকে রক্ষা করতে। তাই ঘর থেকে বাহির হলে মাস্ক পরিধানসহ সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান করেন এবং অবলেহিত দূগর্ম ধোপাছড়িবাসীকে সামান্যটুকু উপহার দিতে পেরে তিনি খুবই আনন্দিত হয়েছেন বলে জানিয়ে বলেন ভবিষ্যতেও তিনি ধোপাছড়িবাসীর পাশে থাকবেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com