1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

দোহাজারীতে আফজল মিয়া সওদাগর স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ২১৫ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ প্রতিনিধি


দোহাজারী পৌরসভার সমাজিক সংগঠন “আলহাজ্ব আফজল মিয়া সওদাগর স্মৃতি ফাউন্ডেশন” এর উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে ৬’শ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে এক আলোচনা সভা শুক্রবার বিকালে পূর্ব দোহাজারী আফজল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাওলানা খোরশেদ আলম রেজভীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


প্রধান অতিথি ছিলেন, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন।

প্রধান বক্তা ছিলেন, দোহাজারী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবদুল শুক্কুর।

স্বাগত বক্তব্য রাখেন, আলহাজ্ব আফজল মিয়া সওদাগর স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দোহাজারী পৌরসভা যুবলীগের আহবায়ক মোহাম্মদ মনছুর আলী ফয়সাল। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মামুন চৌধুরী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী, সাবেক দোহাজারী ইউপি চেয়ারম্যান আবদুল্লা আল নোমান বেগ, সাবেক মেম্বার এসএম জামাল উদ্দিন, মো. শাহ্ আলম মেম্বার, হাশিমপুর ইউনিয়ন যুবলীগ আহবায়ক সাইফুল ইসলাম, দোহাজারী পৌরসভা যুবলীগ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সুমন ও মোহাম্মদ হোসেন মাম্মদ।

মাওলানা আবদুল গফুর রব্বানীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন, সংগঠনটির উপদেষ্টা মনছফ আলী, মাওলানা মোকতার হোসেন শিবলী, আমির হোসেন, মাষ্টার রূপক কান্তি ঘোষ, এমরান বেগ, ওসমান আলী ভুট্টো প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশে শীতের প্রভাব বৃদ্ধি পেয়েছে। শীতের কাপড়ের জন্য গরীব অসহায়রা শীতে কষ্ট পাচ্ছেন। তাই আলহাজ্ব আফজল মিয়া সওদাগর স্মৃতি ফাউন্ডেশন এমনি সময় শীর্তাদের মাঝে কম্বল বিতরণ করে মানবতার দৃষ্টি স্থাপন করেছে। তেমনি সামাজিক সংগঠনসহ সমাজের বৃত্তবানরা দুঃস্থ ও অসহায় শীর্তাদের পাশে এগিয়ে আসার আহবান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com