1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

দোহাজারীতে চাল বোঝাই ট্রাক খাদে:ড্রাইভারসহ আহত ২

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২২৭ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ প্রতিনিধি:


কক্সবাজার-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশের দোহাজারী দেওয়াহাটস্থ সোনাইর বর বটতল এলাকায় চাল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ড্রাইভার হেলপারসহ ২জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি শনিবার (১০ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাল বোঝাই ট্রাকটি (চট্টমেট্রো-ট ১১-০৩১৭) বান্দরবান যাওয়ার পথে পেছন থেকে আসা একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে দোহাজারী পৌরসভার দেওয়ানহাট সোনারই বর বটতল এলাকায় পৌঁছলে মহাসড়কের পাশে কাঁদায় পড়ে গেলে ট্রাকটির চাকা দেবে গিয়ে বিকল হয়ে যায়।

এসময় আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের কোমল পানিয় বোঝাই একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-উ ১৪-১৯৭৯) আটকে থাকা চাল বোঝাই ট্রাকটিকে পেছনে থেকে সজোড়ে ধাক্কা দিলে এ দুর্ঘটনায় পতিত হয়। তবে কাভার্ডভ্যানের চালক আমজাদ (৪০) ও হেলপার কুমিল্লা চৌদ্দগ্রামের কইতরা এলাকার রাজ্জাকের ছেলে সুমন (২৫) আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশের একটি টিম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদেরকে উদ্ধার করে।

পরে হাইওয়ে পুলিশ সাতকানিয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন এসে ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসের এম্বুলেন্স করে দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কাভার্ডভ্যানের ড্রাইভার আমজাদের অবস্থা আশষ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনা কবলিত গাড়ী দুটি দোহাজারী হাইওয়ে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com