1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

দোহাজারীতে বিষপানে এক যুবকের আত্মহত্যা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৯৮১ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ উপজেলার দোহাজারীতে এক যুবক বিষপানে হত্যা নাকি আত্মহত্যা করেছে এ নিয়ে নানা ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এ বিষপানে আত্মহত্যার ঘটনাটি উপজেলার দোহাজারী পৌরসভার দিয়াকুল মাস্টার ঘোনা এলাকায় ২৬ জুন রাত ৯টায় ঘটে। আজ ২৭ জুন ভোরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যু বরণ করেছে।
স্থানীয় মহল্লার সর্দ্দার নুরুল আজিম বলেন, গত আড়াই বছর আগে দোহাজারী মাষ্টার ঘোনা এলাকার আবুল কাশেমের পুত্র মোঃ ফয়সাল (২২) একই পাড়ার আহমদ নবীর কন্যা পপি আক্তারের সাথে প্রেমে সম্পর্ক গড়ে উঠে। পরে তারা পালিয়ে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে। এ বিষয় জানাজানি হলে ছেলে বাবা আবুল কাশেম তাদের সর্ম্পক মেনে না নিলে ফয়সাল ও তার স্ত্রীসহ শ্বাশুড় বাড়ীতে উঠে। সেখানে তাদের দাম্পত্য দেড় বছরের মিনফা নামে এক কন্যা সন্তানের জন্ম হয়। পারিবারিক কলহের জের ধরে ঘটনার আগের দিন স্ত্রীর সাথে ফয়সালের ঝগড়া হওয়ায় তার স্ত্রী পপি বাড়ী ছেড়ে অন্যত্রে চলে যায়। ২৬ জুন রাত ৯টায় ফয়সাল শ্বাশুড় বাড়ীতে বিষপান করে পড়ে থাকতে দেখে তার শ্বাশুড় বাড়ীর লোকজন দেখতে পেয়ে ফয়সালের বাড়ীতে খবর দিলে ফয়সালের পরিবার পরিজন এসে তাকে প্রথমে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শ্বাশুড় বাড়ীর লোকজন বাড়ী ছেড়ে অন্যত্রে পালিয়ে যায় বলে জানা যায়। এদিকে তার লাশ চমেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে বিকালে বাড়ী নিয়ে আসে। বাদে আসরের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

এদিকে লাশ দাফন করার পর ফয়সালের পরিবারের লোকজন ফয়সালকে বিষ খাওয়াইয়ে হত্যা করেছে বলে এই মর্মে খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা ফয়সালের শ্বশুরবাড়ি ভাঙচুর চালানোর চেষ্টা করলে এসময় ফয়সালের শ্বশুরবাড়ির এক মহিলা ৯৯৯ ফোন করলে দোহাজারী তদন্ত কেন্দ্রের এসআই জাকির হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়। এসআই জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং ফয়সালের পোস্টমর্টেম রিপোর্ট আসলে বিস্তারিত রহস্য জানা যাবে।

বিষপানে আত্মহত্যার ঘটনায় চন্দনাইশ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com