1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

দোহাজারীতে আলহাজ্ব হাসান মাবুদের ৬৮তম জন্মদিন পালন

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৬৮ Time View
Tasib Internet and crest house

এসএম রাশেদ


বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি নব নির্বাচিত সভাপতি ও জাসিম কনভেনশন সেন্টারের স্বতাধিকারী বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব হাসান মাবুদের ৬৮তম জন্মদিন উপলক্ষে দোহাজারী দেওয়াহাটস্থ জাসিম কনভেনশন সেন্টারে ৩ জুলাই (শনিবার) রাত ৮টায় সকল স্বাস্থ্যবিধি মেনে কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব হাসান মাবুদ, মরহুম আবুল কাশেম লেদু ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা যুবলীগ নেতা আলহাজ্ব লোকমান হাকিম, স্বেচ্ছাসেবকলীগের উত্তর সাতকানিয়া সাংগঠনিক থানার সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবর,সহ-সভাপতি হুমায়ন কবির চৌধুরী, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি এসএম রাশেদ, সাংবাদিক এম ফয়েজুর রহমান,

আওয়ামীলীগ নেতা সিরাজ মিয়া, মোঃ ইদ্রিচ, যুবলীগ নেতা ও বিশিষ্ট কবি জাহাঙ্গীর আলম, মোঃ মোরশেদুল আলম চৌধুরী খোকন, মোঃ আলাউদ্দিন, নুরু মোহাম্মদ, সায়েম চৌধুরী, মোঃ ইরফান, জাহেদুল ইসলাম রানা, জাসিম, মাহমুদুল হক, মোস্তাফিজ প্রমুখ।

জন্মদিন অনুষ্ঠানে আলহাজ্ব হাসান মাবুদ বলেন, আমাকে কে কতখানি ভালবাসে তা আমি বুঝতে পেরেছি। আপনাদের ভালবাসা ও অনুপ্রেরণায় আমাকে এগিয়ে নিবে সামনের দিকে। সবাই দোয়া করবেন, আগামীদিনে দেশ ও এলাকার মানুষের পাশে থেকে নিজকে বিলিয়ে দিতে পারি। জন্মদিনে আমাকে ফেসবুক,ম্যাশিনজারসহ নানা ভাবে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের কাছে আমি কৃর্তজ্ঞ। সবার জন্য দোয়া রইল যাতে বৈশ্বিক মহামারি থেকে আল্লাহ সবাইকে রক্ষা করেন এবং সকলের পরিবার পরিজন নিয়ে সুস্থ ও সুন্দর ভাবে জীবন যাপন করতে পারেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com