1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

দোহাজারীতে হুসেইন মোহাম্মদ এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী পালন এরশাদ ছিলেন গণমানুষের নেতা—- মাসুদ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৮৬৫ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ প্রতিনিধি


সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ১৪ জুলাই দুপুর ১১টায় দোহাজারী প্রেস ক্লাব হল মিলায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা জাপার সাধারণ সম্পাদক একেএম বাদশা মিয়া। প্রধান অতিথি ছিলেন, জাপার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আ.জা.ম অলিউল্লাহ্ চৌধুরী মাসুদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জাপার সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন খাঁন, দোহাজারী পৌরসভা জাপার সভাপতি মোহাম্মদ আকবর, খাগরিয়া ইউপির জাপার সভাপতি জাফর আহমদ সওদাগর, চন্দনাইশ পৌরসভা জাপার সাধারণ সম্পাদক আহমদ জমির, দোহাজারী পৌরসভা জাপার সাধারণ সম্পাদক আয়ুব আলী,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আহমদ জমির,বাদল দাশ, মোঃ শাহাজাহান, জেবল হোসেন প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন,হুসেইন মোহম্মদ এরশাদ ছিলেন, গণমানুষের একজন প্রিয় নেতা ও নিঃস্বার্থ দেশ প্রেমিক। তিনি দেশের জন্য ও দেশের মানুষের কল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত রাখছিলেন। তার মত লোককে হারিয়ে দল তথা জাতি একজন দেশ প্রেমিককে হারালেন। আজ তার ১ম মৃত্যু বার্ষিকীতে তিনি বিন¤্র শ্রদ্ধা জানান।
আলোচনাসভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আহমদ শরীফ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com