1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

দোহাজারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৯ ব্যাচের বন্ধু উৎসব সম্পন্ন

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২৯৮ Time View
Tasib Internet and crest house


এসএম রাশেদ


উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বর্ণাঢ্য আয়োজনে বন্ধুদের বন্ধন দৃঢ় করার লক্ষে প্রতিবারের ন্যায় এবারও ১৯ মার্চ (শুক্রবার) দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চন্দনাইশ উপজেলার দোহাজারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি-১৯৯৯ ব্যাচের বন্ধু উৎসব সম্পন্ন হয়েছে ।

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ও বাংলাদেশের অন্যতম বিনোদন স্পট কক্সবাজারে গতবারের মত এবারও বন্ধু উৎসবের অনুষ্ঠিত হয়। দেশ বিদেশে অবস্থানরত অনেক বন্ধুরা আসেন এই মিলন মেলায় যোগ দিতে। বন্ধুদের বাৎসরিক এই মিলন মেলায় প্রায় ৫০জন বন্ধু এসে সবাই আনন্দে মেতে ওঠেন। শুক্রবার সকালে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। প্রয়াত বন্ধু ও শিক্ষকদের স্মরণে পালন করা হয় এক মিনিট নীরবতাসহ তাদের আত্মার মাগফেরাত। সকাল ৮টায় দোহাজারী হাজারী টাওয়ারের সামনে ৯৯ ব্যাচের সবাই মিলিত হয়।

সবাই টি-শার্ট পড়ে দোহাজারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পরিদর্শন করেন এবং সেখানে ফটোসেশনের পর কক্সবাজারের উদ্যোশে যাত্রা শুরু হয়। ৯৯ ব্যাচের একে এক সকল বন্ধুরা গাড়ীতে তাদের কর্মস্থল ও পরিবার পরিজন পরিচয় পর্ব সেরে নেন। এর ফাঁকে চলে আসেন চকরিয়ার বঙ্গবন্ধু সাফারী পার্কে। সেখানে সেরে নেন লাকি কুপন পর্ব। পরে আবার রওনা দেন বিশ্বের দীঘতম সুমদ্র সৈকতে। দুপুর সাড়ে ১২টায় কক্সবাজার পৌঁছে একটি হোটেল কক্ষে সবাই মিলে বিশ্রাম নেয়।

বাদে জুমার পর সেরে নেন খাওয়া-দাওয়ার পর্ব। দিনভর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর হৈ হুল্লাস করে সম্পন্ন করেন দোহাজারী স্কুলের ১৯৯৯ ব্যাচের গেট টুগেদার। এছাড়াও নাস্তা-চা,নানা রকমের মুখরোচক খাবার এবং জমজমাট আড্ডায় মেতে উঠেছিল সবাই। গতবারের মত এবারও কক্সবাজারে স্কুল জীবন শেষে দীর্ঘ ২০ বছর পর দেখা হয় দুর দুরান্ত থেকে আসা সহপাঠিদের সাথে। একে অপরের সাথে কুশল বিনিময় ছাড়াও কেঁদেও ফেলছিল কেউ কেউ। আনন্দ ভাগাভাগি করে সবাই মিশে গিয়েছিল স্বার্থক অনুষ্ঠানে।

আনন্দের কোন কমতি ছিলনা ব্যাচ-১৯৯৯ এর শিক্ষার্থীদের মাঝে। পরিশেষে ফেরার পথে ৯৯ বাচের পক্ষ থেকে স্মৃতিস্বরূপ ৯৯ লিখা সম্মলিত একটি করে টেবিল গড়ি উপহার দেওয়া হয়। দোহাজারী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের বন্ধু উৎসব অনুষ্ঠান যাদের সার্বিক প্রচেষ্টায় সম্পন্ন হয়েছেন তারা হলেন, রাশেদ খান মেনন, জহির উদ্দীন সোহেল, ফারুক হোসেন, হারুন, পহর উদ্দীন, ইউছুপ, নাহিদ,নাছির প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com