1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

ধোপাছড়ি সমিতির চট্টগ্রামে কমিটি গঠন ও পরিচিতি সভা সম্পন্ন

Reporter Name
  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৬ Time View
Tasib Internet and crest house

এসএম রাশেদ

চন্দনাইশ উপজেলার ১০নং ধোপাছড়ি ইউনিয়নের চট্টগ্রাম নগরীতে বসবাসরত নাগরিকদের নিয়ে গঠিত “ধোপাছড়ি সমিতি-চট্টগ্রাম’র ২০২০-২১ সালের নতুন কার্যকরী কমিটি গত ১৮ সেপ্টেম্বর রাতে নগরীর একটি হোটেলের মোহাম্মদ আবদুল আলীমকে সভাপতি এবং মোহাম্মদ সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে মোট ৪১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে আবু ফয়েজ চৌধুরী,সহ-সভাপতি যথাক্রমে মহিউদ্দিন নেভি, নুরুল আলম, টি এম সেলিম, ছালেহ আহমদ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে জিয়াউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে মূছা আল কাজেম, সাইফুদ্দিন হিরু, রবিউল ইসলাম সিদ্দিকী, আকতার কামাল সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন সোহেল ও অর্থ সম্পাদক হিসেবে আকতার উজ্জামানসহ মোট ৪১ সদস্যর একটি কমিটি গঠন করা হয়।

ধোপাছড়ি সমিতির চট্টগ্রামে কমিটি গঠন উপলক্ষে এক পরিচিতি সভা (১৯ সেপ্টেম্বর) সকালে নগরীর আগ্রাবাদস্থ একটি রেস্তোরাঁয় সংগঠনের নবনির্বাচিত সভাপতি মো. আবদুল আলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সহ-সভাপতি টিএম সেলিম উদ্দীনের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আবু ফয়েজ চৌধুরী, সহ-সভাপতি মহিউদ্দীন নেভী, নুরুল আলম, ছালেহ আহমদ, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা খোকন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মুছা আল কাজেম, সাইফুদ্দিন হিরু, রবিউল ইসলাম সিদ্দিকী, প্রভাষক আকতার কামাল, সাংগঠনিক সম্পাদক মো. জামাল উদ্দীন সোহেল, ইফতেখার উদ্দীন সোহেল, ইকবাল করিম, অর্থ সম্পাদক আকতারুজ্জামান, রাশেদুল ইসলাম, ত্রাণ সম্পাদক আরিফুল ইসলাম, আক্কাস উদ্দিন, আলী আহমদ, দপ্তর সম্পাদক নাজিম উদ্দীন, জাহেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঈন উদ্দিন, ওয়াহিদুল ইসলাম জিকু, আইন সম্পাদক মনিরুল হক, জিয়াউর রহমান, শিক্ষা ও প্রযুক্তি সম্পাদক আবদুল আলীম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. তারেক উদ্দিন, মো. সেলিম উদ্দিন, স্বাস্থ্য সম্পাদক মোঃ এনামুল হক, ধর্ম সম্পাদক মো. দিদারুল আলম, মহিলা ও শিশু সম্পাদক লিপি আকতার, তথ্য ও গবেষণা সম্পাদক ফখরুল ইসলাম, সদস্য মো. ইউসুফ, আমানত হোসেন, হামিদুর রহমান, মোস্তাক আহমদ, হিরু বড়ুয়া, মুজিবুল হক, আহমদর রহমান, কামাল হোসেন প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com