1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

নাজিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১০ , ভোট ব্যাংকখ্যাত বিএনপি, নির্বাচনে অংশ নিচ্ছেন না

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৫২ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় আগামী ১৬ মার্চ অনুষ্ঠিতব্য নাজিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন চেয়ে উপজেলা আওয়ামীলীগের নিকট আবেদন করেছেন স্থানীয় ১০ নেতা। উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সাধারণ সম্পাদক নাজিম মুহুরীর নিকট এ আবেদন করেন প্রার্থীরা। মেয়র পদে মনোনয়ন চাওয়া আওয়ামীলীগের কে পাচ্ছেন মনোনয়ন তা নিয়ে চলছে এলাকায় জল্পনা- কপ্লনা।

তাছাড়া পৌরসভা বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করছেন না। বিএনপি’র ভোট ব্যাংকখ্যাত এ পৌরসভা নির্বাচন শেষ মূহুর্তে কি হয়, তা এখন ধারনা করা খুবই কঠিন। আবেদনকারীরা হলেন পৌরসভার বর্তমান মেয়র এস এম সিরাজ উদ দৌলা, উপজেলা আওয়ামীলীগ নেতা একে জাহেদ চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি মোহাম্মদ হাসান, সাবেক ছাত্রনেতা ছৈয়দ লুৎফুর রহমান, পৌর আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন আজম,আলী আজম ছাদেক,জাবেদ জাহাঙ্গীর টুটুল, জাহাঙ্গীর আলম চৌধুরী, উত্তর জেলা ছাত্রলীগ নেতা মফিজ তালুকদার ও রেজভী আপ্পান মাহমুদ জেরিন। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী বলেন কেন্দ্রীয় নির্দেশনা অনুসারে নাজিরহাট পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের আবেদন আহ্বান করা হয়েছিল। এরই প্রেক্ষিতে ১০ প্রার্থী আবেদন করেছেন। পরে সার্চ কমিটির মাধ্যমে তালিকা চুড়ান্ত করা হয়েছে। সর্বশেষ জেলা আওয়ামী লীগের সুপারিশ নিয়ে তালিকাটি কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

কেন্দ্র হতে যাকে মনোনয়ন দিবে তিনি মেয়র পদে প্রার্থী হবেন। এদিকে উপজেলা বা পৌর বিএনপি নির্বাচনে কোন প্রার্থী দিবে না বলে জানান, উত্তর জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর। অপর দিকে পৌর আওয়ামীলীগের একাংশের গতবারের মেয়র প্রার্থী আনোয়ার পাশা মেম্বার এবার আওয়ামীলীগ হতে মেয়র পদের জন্য মনোনয়ন ফরম না নিয়ে তিনি স্বতন্ত্র ভাবে মেয়র পদে প্রার্থী হচ্ছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com