1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

নাজিরহাট পৌর সদরে রুস্তম আলীর মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১২২ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য, বাগানবাজার ইউনিয়ন পরিষদের পাঁচবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, নির্যাতিত ত্যাগী নেতা মোঃ রুস্তম আলীকে আইসিটি মামলায় গ্রেফতারের প্রতিবাদে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা এম তৌহিদুল আলম বাবু’র নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে নাজিরহাট পৌর আওয়ামী লীগ।

বিক্ষোভ মিছিল নাজিরহাট পৌর এলাকা বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। নাজিরহাট পৌর আ.লীগের আহবায়ক আবু তাহের মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন, উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যন তৌহিদুল আলম বাবু। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’ লীগ নেতা একে জাহেদ চৌধুরী, এনামুল হক বাবুল, মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, আনোয়ার পাশা, শহীদ জাফর আলম, মাসুদ পারভেজ, রাইসুল ইসলাম এমিল,মোরশেদুল আমিন,শফিউল আজম, ছৈয়দ জাহাঙ্গীর, মো: ইউসুফ,আলী আজম সাদেক,কাউন্সিলর ইসমাইল ,সাবেক ছাত্রলীগ নেতা গোলাম কিবরিয়া,নাজিরহাট পৌরসভা যুবলীগের সভাপতি মো: হাসান,

সাধারণ সম্পাদক ছদর উল্লাহ পারভেজ, সহ-সভাপতি এম এ এইচ আজম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ইমতিযাজ এয়াকুব, পৌর ছাত্রলীগের সভাপতি মো: রাসেল উদ্দিন,সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমানসহ আরো অনেকে। সমাবেশে বক্তারা বলেন, রুস্তম আলী বিএনপি ও জামায়াতের হাতে বহুবার নির্যাতিত হয়েছে। বিভিন্ন হামলা ও মামলার স্বীকার হয়েছে। অতীতে জ্বালিয়ে দেয়া হয় রুস্তমের বসত ঘর ও নিহত হয় আপন ভাই।

এতো ত্যাগ স্বীকার করার পর ও আওয়ামীলীগ জন্য যে কোন ত্যাগ স্বীকার করে রুস্তম। এমন ত্যাগী নেতা রুস্তম আজ ষড়যন্ত্র মূলক মামলায় কারাগারে কেন । সমাবেশে বক্তারা আরো বলেন,আগামী সোমবারের মধ্যে রুস্তম চেয়ারম্যানকে জামিন না দিলে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com