1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

পটিয়ায় পায়ুপথে ইয়াবা পাচারের সময় ডিএনসি’র হাতে আটক ১

Reporter Name
  • Update Time : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৮৮১ Time View
Tasib Internet and crest house

মোঃ সাইফুল ইসলাম,লোহাগাড়া (চট্টগ্রাম):

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারনে পুরো দেশ তথা সারা বিশ্ব যখন স্থবির। তাছাড়া কক্সবাজার জেলাকে রেডজোন হিসেবে চিহ্নিত করে আবার লকডাউন করে দেয়া হয়েছে,এমন পরিস্থিতিতে চলছে ইয়াবা পাচার! চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন মোজাফফরাবাদ এন জে উচ্চ বিদ্যালয়ের সামনে হতে ইয়াবা সহ মোঃ রাসেল (২১) নামে ১ মাদক কারবারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর,পটিয়া সার্কেল।

গোপন সংবাদের ভিত্তিতে ২৪ জুন ( বুধবার) সকাল অনুমান ০৮:৩০ ঘটিকায়,উল্লেখিত স্থান হতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল (পটিয়া) ডিএনসি’র সুযোগ্য ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে দুরপাল্লার শ্যামলী পরিবহনের একটি বাসে (নং-ঢাকামেট্রো-গ-১৪-০৮৭১) তল্লাশী চালিয়ে ধুরন্ধর ইয়াবা পাচারকারী রাসেলকে ১৪০০ (এক হাজার চারশত) পিস ইয়াবা সহ গ্রেপ্তার করেন । ধৃত আসামী জামালপুর জেলার ইসলামপুর থানার পৌরচর বাজার এলাকার জনৈক সাইফুল ইসলামের ছেলে ।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, আমাদের নিয়মিত প্রতিদিন অভিযান পরিচালিত হচ্ছে এবং মাদক নিয়ন্ত্রনে এ অভিযান অব্যাহত থাকবে,আজকের ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য দমন আইনে পটিয়া থানায় ২০১৮ সনের মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। আসামী রাসেল অভিনব পন্থায় পায়ুপথে ইয়াবা পাচার করছিল এবং পুর্বে ও সে বহুবার কক্সবাজার টেকনাফ থেকে ইয়াবা নিয়ে জামালপুর নিয়ে বিক্রি করেছে, সে নিজে ও ইয়াবা সেবন করে বলে স্বীকার করেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com