1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

পটিয়ায় মাদ্রাসার শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৫৭৮ Time View
Tasib Internet and crest house

পটিয়া প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়ায় ১৩ বছরের শিশু ও মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে কামরুল ইসলাম (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় গতকাল সোমবার বিকেলে শিশুটির পিতা নুর মোহাম্মদ বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতার হওয়া শিক্ষক কামরুল ইসলাম পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলার মৃত সুলতান ফকিরের পুত্র।

সে পটিয়া পৌর সদরের ১ নং ওয়ার্ডের আল্লাই মোহম্মদীয়া মাদ্রাসার শিক্ষক। শিশুর পিতা নুর মোহাম্মদ জানান, ‘আমার ছেলে পটিয়া শাহচা›ঁদ আউলিয়া কামিল মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করছেন। গত রবিবার রাত ৮ টার দিকে আমার ছেলে পটিয়া ষ্টেশন রোড় থেকে আমির ভান্ডার এলাকায় বাসায় আসার পথে মাদ্রাসা শিক্ষক কামরুল আমার ছেলেকে তার বাসায় নিয়ে যায়।

সেখানে আমার ছেলেকে বলাৎকার করে। পরে তাকে পিয়াজু দিয়ে বলে দেয় এ ঘটনা যাতে কাউকে না বলে। পরে সে রাতে বাসায় এসে তার মাকে ঘটনাটি খুলে বলে। তার মা আমাকে অবগত করলে আমি আমার ছেলেকে নিয়ে মাদ্রাসা শিক্ষকের বাসা খুজে বের করি। এসময় স্থানীয় লোকজনদের জানানো হলে স্থানীয়রা তার বাসার রুমের বাইরে তালা মেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। মাদ্রাসা শিক্ষক কামরুল ইসলাম জানিয়েছেন, ‘আমি এ ধরনের কিছুই করি নাই।

এমনিতে ছেলেটাকে আদর করেছিলাম। পরে তাকে পিয়াজু খেতে দিয়েছি।’ ঘটনার সত্যতা শিকার করে পটিয়া থানার কর্তব্যরত কর্মকর্তা ও এস আই বোরহান উদ্দিন জানিয়েছেন, শিশু বলাৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত শিক্ষককের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাওলানা ঘটনার বিষয়টি শিকার করেছন। বিস্তারিত জানার জন্য জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com