1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

পটিয়ায় সড়ক ও চলমান উন্নয়ন কাজ পরিদর্শনে হুইপ সামশুল হক শেখ হাসিনার নেতৃত্বে দেশ ব্যাপী উন্নয়ন কাজ চলছে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২১৮ Time View
Tasib Internet and crest house

গোলাম কাদের,পটিয়া :

পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নের বিভিন্ন সড়ক ও চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী। বুধবার বিকেলে ক্ষতিগ্রস্থ সড়ক ও বিভিন্ন সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি। এসময় তিনি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগণের সরকার।

সাধারণ মানুষ ও এলাকার উন্নয়নে শেখ হাসিনা বদ্ধপরিকর। সরকারের এসব উন্নয়ন সাধারণ মানুষের দৌড়গোড়াই পৌছাতে কাজ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী উন্নয়ন কাজ চলছে। তার ধারাবাহিকতায় পটিয়ার প্রত্যন্ত অঞ্চলে দৃশ্যমান উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। আগামীতে চলমান থাকবে।

কিন্তু একটি বিশেষ মহল দেশে ষড়যন্ত্র করে যাচ্ছে। এদের থেকে সজাগ থাকতে হবে। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান ডা: তিমির বরণ চৌধুরী, জেলা আ’লীগ নেতা বিজন চক্রবর্ত্তী, চেয়ারম্যান সরোজ সেন নান্টু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রতন চক্রবর্ত্তী, ইউনিয়ন আ’লীগ সভাপতি নুরুল ইসলাম মেম্বার, উপজেলা প্রকৌশলী বিশ্বজিত দত্ত,

হুইপের সহকারী একান্ত সচিব হাবিবুল হক চৌধুরী, আ’লীগ নেতা মুজিবুল হক চৌধুরী নবাব, ইউসুফ নবী টিপু, শিল্পী মিত্র, আবু তৈয়ব সোহেল, নাজমুল সাকের ছিদ্দিকী, আরাফাত শাকিল, সুকান্ত, বোরহান। কেলিশহর ইউনিয়নের রতনপুর উচ্চ বিদ্যালয়ের ভবন, ছালেহ আহমদ চৌধুরী সড়কের উন্নয়ন কাজ হুইপ পরিদর্শন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com