1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

পটিয়ায় স্বামীকে বেঁধে নববধূকে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামি হান্নান গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ২১২ Time View
Tasib Internet and crest house

পটিয়া প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও বড়ুয়াপাড়া এলাকায় স্বামীকে বেঁধে রেখে নববধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. হান্নানকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

রোববার দুপুরে র‌্যাব-৭ চট্টগ্রামের অপারেশন অফিসার মো. মাশকুর রহমান এ তথ্য জানান। দুপুর ১ টায় র‌্যাব-৭ একদল সদস্য ধর্ষক হান্নানকে পটিয়া থানা পুলিশকে হস্তান্তর করে। পরে পুলিশ আদালতে প্রেরন করলে আদালত আসামী হান্নানকে জেলে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ চট্টগ্রামের অপারেশন অফিসার মো. মাশকুর রহমান জানান, ‘শনিবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকা থেকে চাঞ্চল্যকর নববধূ গণধর্ষন মামলার প্রধান আসামী হান্নানকে গ্রেপ্তার করা হয়। সে পটিয়ার কোলাগাঁওয়ের নববধূ গণধর্ষন মামলার ১নং আসামি ও ঘটনার অন্যতম মূলহোতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অন্যান্য সহযোগীদের নিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারের পর পটিয়া থানায় হস্তান্তর করা হয়। পুলিশ আসামীকে আদালতে প্রেরন করলে আদালত তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।’ র‌্যাব কর্মকর্তা মাশফুকুর রহমান আরো জানান,‘আসামী হান্নান’কে আটকের মাধ্যমে নববধূ গণধর্ষণের ঘটনায় মামলার এজাহারনামীয় চার জন ধর্ষককেই গ্রেফতার করেছে র‌্যাব-৭।এর আগে গত ৭ জুন পটিয়ার কোলাগাঁও বড়ুয়া পাড়া এলাকায় এক গৃহবধূকে চার যুবক মিলে ধর্ষণ করে। ১৫ জুন পটিয়া থানায় এ নিয়ে মামলা করা হয়।

এজাহারে বলা হয়, ১৯ বছর বয়সী ওই নারী বিয়ের তিন দিন পর তার স্বামীর সঙ্গে পাশের বোয়ালখালী উপজেলায় তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথে কোলাগাঁও বড়ুয়া পাড়া এলাকায় তার পূর্ব পরিচিতি চার যুবক স্বামীকে আটকে রেখে তাকে দলবেঁধে ধর্ষণ করে। এদিকে ছায়া তদন্তে নেমে ধর্ষণের মামলাটির দুই আসামি মো. জুয়েল (২৮) ও মো. মিন্টুকে (৩৩) গত ১৭ জুন গভীর রাতে নগরীর পতেঙ্গা ও বাকলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর ইপিজেড থানাধীন সল্টগোলা এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ ঘটনার অন্যতম মূলহোতা ধর্ষক মো. আবু তাহের মন্টুকে (৩০) গ্রেপ্তার করে র‌্যাব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com