1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

পটিয়া অন্তঃসত্তা গৃহবধূর’র রহস্যজনক মৃত্যু

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৪ Time View
Tasib Internet and crest house

পটিয়া প্রতিনিধি:

পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন এলাকায় এক অন্তঃসত্তা গৃহবধূ’র রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পটিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে বলে থানা সূত্রে জানাগেছে। নিহত গৃহবধূ’ টুম্পা আকতার (২৪) কুসুমপুরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড থানামহিরা গ্রামের হাজী মনির আহমদের কন্যা। স্থানীয় ও নিহত পরিবার সূত্রে জানান, ৬ বছর পূর্বে একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড হরিণখাইন গ্রামের নুরুজ্জমান সওদাগরের পুত্র মো: ওয়াসিম এর সাথে থানা মহিরা গ্রামের হাজী মনির আহমদের কন্যা টুম্পার সাথে বিবাহ হয়। তাদের সংসারে একটি ৩ বছরের পুত্র সন্তান রয়েছে। তার নাম মোহাম্মদ বাদশা।

বিবাহের পর টুম্পার স্বামী ওয়াসিম প্রবাসে ছিলেন গত ৩ বছর পূর্বে বিদেশ থেকে এসে গৃহবধূ টুম্পাকে মানসিক নির্যাতন করতো। এ ব্যাপারে গৃহবধূ’র খালাতো ভাই ফয়েজ আহমদ জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় ফোন করে টুম্পার শুশুড়বাড়ির লোকজন আমাদের বলে টুম্পা খুববেশি অসুস্থ।

এরপর আমার এসে দেখি টুম্পা তার রুমে খাটে উপর পড়ে আছে। গৃহবধূ টুম্পা অন্তঃসত্তা ছিলেন। এ বিষয়ে মেয়ে বাবা হাজী মনির আহমদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে বলে তিনি জানান।

এ বিষয়ে পটিয়া থানা এস আই হিরু বিকাশ দে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আনা হয়। গৃহবধূ’র পরিবারের লোকজনের দাবি তাদের মেয়েকে শ্বাসরোধ করে খুন করা হয়। অপরদিকে শুশুরবাড়ি’র লোকজন বলেন স্বামীর সাথে ঝগড়া করে আতœহত্যা করে।

তবে গৃহবধূ’র টুম্পার গলায় কালো দাগের চিহৃ রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তে’র রিপোর্ট না আসা পর্যন্ত এখন বিস্তারিত বলা যাচ্ছে না।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com