1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

পটিয়া কাশিয়াইশ বিট পুলিশিং সভায় ওসি তদন্ত মিনহাজ মাদক, জঙ্গিবাদ ও ইভটিজিং রুখতে সকলে ভুমিকা রাখুন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৩ Time View
Tasib Internet and crest house

পটিয়া প্রতিনিধি:

পটিয়া থানার (ওসি) তদন্ত মিনহাজ মাহমুদ ভুইয়া বলেছেন, মাদক, জঙ্গিবাদ ও ইভটিজিং সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। যে সমস্ত পরিবার মাদকসক্তিতে জরিয়ে পড়েছে সে পরিবার পর্যাক্রমে ধ্বংস হয়ে যায়।

ধর্ষণ, নারী নির্যাতন মাদকসহ বিভিন্ন অপরাধ নির্মুল করতে সরকার কঠোর পদক্ষেপ নিয়েছে। এই ধরনের কর্মকান্ড করলে কাউকে রেহাই দেওয়া হবে না। এই ধরনের ঘটনা এলাকায় থাকলে বিট পুলিশিং কর্মকর্তা ও নিকটস্থ পুলিশকে জানানোর জন্য অনুরোধ জানানো হয়েছে। এলাকায় জনপ্রতিনিধি, রাজনীতিকবিদ, সুশীল সমাজ ঐক্যবদ্ধ থাকলে এলাকায় কোন মাদক ব্যবসা, সন্ত্রাসী কার্যক্রম করতে পারে না। মঙ্গলবার বিকেলে পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং এর প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেমের সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সভাপতি জহির উদ্দিনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটিয়া প্রেস ক্লাব সভাপতি হারুনুর রশিদ ছিদ্দিকী, পটিয়া থানার এসআই মোর্শেদ আলম, এএসআই রিদন চন্দ্র রায়, ইউছুপ মেম্বার, মো. আলী মেম্বার, শিপ্রা দত্ত মেম্বার,

কাঞ্চন শীল, কাজী জিয়াউর রহমান, মেম্বার রত্মা নন্দী, মো. জহির উদ্দিন, মো. মনছুর, মো. মোজাম্মেল হক, অজিত মহাজন, নাজিম মেম্বার, মো. জাহাঙ্গীর, ইউনিয়ন যুবলীগ সভাপতি জহির আহমদ চৌধুরী, যুবলগি নেতা মো: ফরিদ মৃণাল কান্তি বড়–য়া প্রমুখ। সপ্তাহে একদিন কাশিয়াইশ ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং এর দায়িত্বে থাকবেন রিদন চন্দ্র রায়। এলাকার কারো কোন অভিযোগ থাকলে তাকে সরাসরি অথবা গোপনে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com