1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

পটিয়া চিকিৎসককে মারধর ও হামলার প্রতিবাদে মহাসড়কে মানববন্ধন ও সমাবেশ

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২০৬ Time View
Tasib Internet and crest house

পটিয়া প্রতিনিধি:

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক জিয়া উদ্দিন মুহাম্মদ সাকিবের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মানববন্ধনে যোগ দেন ডাক্তার, নার্সসহ স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মচারী-কর্মকর্তারা। পরে হাসপাতাল প্রাঙ্গনে হাসপাতালের টিএসও ডা: জাবেদের সভাপতিত্বে ও আরএমও ডা: রিজোয়ান সিদ্দিকির সঞ্চালনায় চিকিৎসকদের মধ্যে বক্তব্য রাখেন, ডা: সুরজিত ঘোষ, কাজী ফারহানা নুর, সৌমেন বড়–য়া, নুসরাত নাচ, সূচীত্রা দেব, সিম্পল দে, রাজীব দে, পাপিয়া চক্রবর্তী, সুব্রত নন্দী, গিয়াস উদ্দিন, ফাহিমূল হাসান, মাহফুজুর রহমান, সানজানা ছালাম, নাঈমা উদ্দিন, নাজিয়া নুর, সামিয়া আকতার,

নুসরাত জাহান, আয়েশা মর্তুজা, রিদোয়ানুল হক, পূর্ণা তালুকদার, শ্রাবনী দাশ গুপ্ত, মুর্শিদা আকতার, কর্মকর্তাদের মধ্যে দেবাশীষ বড়–য়া সাজু, রবিউল হোসেন রবি, অলক দাশ, আহসান হবিব, রনি দাশ, জাকির হোসেন, রাজীব চক্রবর্তী, রাজীব চৌধুরী, নার্সদের মধ্যে সাহেদা পারভীন, অর্পিতা দে প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, পটিয়া হাসপাতালের চিকিৎসক জিয়া উদ্দিন সাকিব ও কর্মচারীর উপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে একটি সন্ত্রাসী চক্র। আমরা এই হামলার নিন্দা জানাচ্ছি।

আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামী গ্রেপ্তার না হলে লাগাতার কর্মবিরতীর ঘোষনা করা হবে। এই চিকিৎসকের উপর যারা হামলা চালিয়েছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচারে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ভবিষ্যতে যাতে এই ধরনের হামলা আর কেউ চালাতে না পারে তার সেজন্য চিকিৎসক সমাজের জন্য নিরাপদ কর্ম পরিবেশ সৃষ্টি করতে সরকারের কাছে দাবি জানান চিকিৎসক নেতারা।

হামলাকারীদের বিচার না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেন তারা। প্রসঙ্গত, শুক্রবার (৯ অক্টোবর) সকালে এক শিশু পুকুরে ডুবে মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে পটিয়া হাসপাতালে চিকিৎসকের উপর হামলা ও মারধরের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিয়া উদ্দিন মুহাম্মদ সাকিব বাদী হয়ে পটিয়া থানায় দুইজনকে এজাহারনামীয় আসামী করে একটি মামলা দায়ের করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com