1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

পটিয়া দূর্গোপূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময়ে হুইপ সামশুল হক সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পটিয়ায় দূর্গা পূজা হবে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২০০ Time View
Tasib Internet and crest house

গোলাম কাদের,পটিয়া :

জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী বলেছেন, এবার সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে শারদীয়া দূর্গা পূজা অনুষ্ঠিত হবে। পূজা চলাকালীন এক মন্ডপের পূজার্থী যাতে অন্য মন্ডপে যেতে না পারে সে বিষয়টি নজরে রাখতে হবে। সরকার প্রতিবারের ন্যায় এবারও পটিয়ার প্রতিটি পূজামন্ডপে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছে এবং সরকারি অনুদানের ব্যবস্থা রয়েছে।

শুক্রবার সন্ধ্যায় পটিয়া উপজেলা ও পৌরসভা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পটিয়া উপজেলা পূজা পরিষদের সভাপতি ঋষি বিশ্বাসের সভাপতিত্বে ও পৌরসভা পূজা পরিষদের সাধারণ সম্পাদক প্রণব দাশের পরিচালনায় এতে বক্তব্য রাখেন-দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জিতেন কান্তি গুহ, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টার্ন ঐক্য পরিষদের সভাপতি তাপস কান্তি দে, শ্রী শ্রী জন্মাষ্টমী পরিষদের পটিয়ার সভাপতি মাষ্টার শ্যামল দে, পৌরসভা পূজা পরিষদের সভাপতি বিশ্বজিত দাশ, সহ-সভাপতি সনজিব দাশ, উপজেলা পূজা পরিষদের সাংগঠনিক সম্পাদক কাজল চৌধুরী, সহ-সভাপতি যদুরঞ্জন চৌধুরী, উত্তম কুমার দে, রাজিব সেন, সুনিল দে, দেবর্ষি চক্রবর্ত্তী, টিটু দেব মেম্বার,

দেবাশীষ চৌধুরী, বিশ্বজিত রায় ড্যানী, শিল্পী মিত্র, ঝর্ণা দত্ত, সুমি দে মেম্বার, মিল্কী চৌধুরী, রিংকি দেব, নয়ন শর্ম্মা, সুজয় মিত্র, সোহেল চৌধুরী, বিপ্লব চৌধুরী। পটিয়া উপজেলার ১৭ ইউনিয়ন ও একটি পৌরএলাকায় আসন্ন দূর্গা পূজায় ১৮৩টি পূজামন্ডপে পূজা অনুষ্ঠিত হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com