1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

পটিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ২১০ Time View
Tasib Internet and crest house


পটিয়া প্রতিনিধি :

পটিয়া উপজেলা চেয়ারম্যান দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার বিধায় বছরের শুরুতে প্রতিবছর কোটি কোটি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্য বই বিতরণ করে যাচ্ছেন। ছেলে-মেয়েদের স্কুলমুখী করতে মায়ের কাছে শিক্ষা উপবৃত্তি,টিফিনের টাকাসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী প্রদান করে যাচ্ছেন। যার কারণে দেশে বিগত ১২ বছরে শিক্ষার হার বৃদ্ধি পাচ্ছে। তাছাড়াও পটিয়ার এমপি হুইপ সামশুল হক চৌধুরী’র নেতৃত্বে স্কুল, কলেজে, মাদ্রাসায় শিক্ষাভবন দিয়ে বিদ্যালয়ের ভবন সংকট দূর করেছে। ইহা ছাড়াও রাস্তাঘাট, ব্রিজ, কারভার্ট, সেতু নির্মাণের মাধ্যমে পটিয়ায় ব্যাপক উন্নয় করা হয়েছে। যা বিগত বিএনপি সরকারের আমলে তার সিকিভাগ ও উন্নয়ন হয়নি। সে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নিবার্চনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান এবং হাইদগাঁও মাহাদাবাদ খানকা শরীফ ও রাস্তার উন্নয়নের বরাদ্দ দেয়ার প্রতিশ্র“তি দেন। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের হয়রত আবুল খায়ের সুলতানপুরী (রাঃ) এসোসিয়েশন মাহাদাবাদ ১নং আঞ্চলিক শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার কৃতি শিক্ষার্থদের সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।
হয়রত আবুল খায়ের সুলতানপুরী (রাঃ) এসোসিয়েশনের অর্থ সম্পাদক আবদুল মান্নান গনি’র সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন হাইদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ আহাবয়ক মাহফুজুল হক হাফেজ। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগ যুগ্ন আহবায়ক বিএম জসিম, ইউপি সদস্য রেখা দাশ, আমানত উল্লাহ মাস্টার, মুমিনুল হক মাস্টার, আ’লীগ নেতা বদিউল আলম বদি, মো: নাছির, এনামুল হক, মোহাম্মদ নাছির সওদাগর। স্বাগত বক্তব্য রাখেন হান্নান হোসেন সাদ্দাম। মো: ফারুক আহমেদ রাজু’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আবু তাহের, অনুষ্ঠান উদযাপন কমিটি’র আহবায়ক মো: ইয়াছিন, সচিব মো: লিটন, আবদুল রহিম, ইকবাল হোসেন, মো: জাফর, মো: ফোরকান, হাসানুল হক, আসিফ’ল হোসেন, শিহাব উদ্দিন, আরিফুল ইসলাম, মো: ইমন, শহিদুল ইসলাম, হাফেজ নুরুল আলম, মাঈনুদ্দিন।
পরে অতিথিবৃন্দরা কৃতি শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত শিক্ষার্থী, এলাকার মৃত ব্যাক্তিদের কবর খনন ও গোসলকারীদের সম্মাননা প্রদান এবং চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হ



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com