1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

পরকীয়ায় ঘর ছাড়ল গৃহবধূঃ মায়ের জন্য কাঁদছে দুধের অবুঝ শিশু !

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩৩৭ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজান

মো. আলহাম। এখনো দুই বছর হয়নি। দুধের শিশুটি মাকে ছাড়া ৬দিন। শিশু আলহাম আব্বু-আম্মু এই দুটি শব্দ উচ্চারণ করতে পারে। গত ৬দিন ধরে আম্মু শব্দটি উচ্চারণ করে কাঁদছে আর মাকে খুঁজছে। সকালে ঘুম থেকে উঠে ঘরের এক কক্ষ থেকে আরেক কক্ষে খুঁজে বেড়ালেও মাকে দেখতে না পেয়ে কান্না শুরু করে সে।

গত ২৬ অক্টোবর অবুঝ দুধের শিশুটি শ^শুরালয়ে রেখে ঘর ছােেড়ন লাকি আকতার (২০) নামে এক গৃহবধু। তিনি রাউজান পৌরসভার ১নম্বর ওয়ার্ডের পশ্চিম গহিরা গ্রামের মৃত সোলায়মানের ছেলে দিনমজুর মো. শাকিলের স্ত্রী। জানা যায়, গত ৬ বছর আগে প্রেমের সম্পর্কে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন লাকি-শাকিল দম্পতি। গত কয়েক বছর ধরে শাকিলের স্ত্রী লাকি পরকীয়া আসক্ত। প্রায় সময় মুঠোফোনে কথা বলতো।

শাকিল প্রতিবাদ করলে তাকে মেরে ফেলাসহ বিভিন্ন হুমকি দিতো। এভাবে চলতে থাকে। সর্বশেষ ২৬ অক্টোবর দুপুর ১২টায় দুই বছরের কম বয়সী শিশুটিকে রেখে ৪বছর বয়সী শিশুকন্যা আলাইনা জান্নাত আদনকেসহ ৩ ভরি স্বর্ণালংকার, ২৭ হাজার টাকাসহ পরিধেয় কাপড় নিয়ে ঘর ছাড়েন তিনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও সন্ধান না পেয়ে রবিবার (৩১ অক্টোবর) শাকিল বাদি হয়ে তার স্ত্রী, পরকীয়া প্রেমিকসহ ৪জনের নাম উল্লেখ করে রাউজান থানায় অভিযোগ দেন।

শাকিল বলেন, আমার বৃদ্ধ মা আমার এই অবুঝ শিশুটিকে সামলতে পারছেনা। খুব কান্নাকাটি করছে, কি করব বুঝতে পারছি না। শাকিলের মা রোকেয়া বেগম বলেন দুধের বাচ্চাটাকে ফেলে চলে গেলো। রাউজান থানার ডিউটি অফিসার উপ-সহকারী পুলিশ পরিদর্শক মো. হানিফ বলেন, আজ শাকিল নামে এক যুবক তার স্ত্রী দুই বছর বয়সী এক ছেলে শিশু রেখে নিরুদ্দেশের বিষয়ে অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি গুরুত্বের সাথে নিয়েছি। খুঁজে বের করে শিশুটিকে তার মাকে ফিরে দেওয়ার চেষ্টা চলছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com