1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

পশ্চিম গুজরায় ২১ পরিবার বাড়ী নির্মানে অর্থ দিলেন পার্কভিউ হসপিটালের পরিচালক ডা: নুর মোহাম্মদ

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫৯ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানের পশ্চিম গুজরা গোলজার পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২১ পরিবারে আর্থিক অনুদান দিয়েছেন দানশীল ব্যাক্তি পার্কভিউ ও শিউর সেল হসপিটালের পরিচালক ছৈয়দ ডা: নুর মোহাম্মদ।

২৮ ফেব্রুয়ারী রবিবার গোলজার পাড়া অগ্রণী যুব সংঘ আয়োজিত এক অনুষ্ঠানে এই আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়। পার্কভিউ ও শিউর সেল হসপিটালের পরিচালক ছৈয়দ ডা: নুর মোহাম্মদ এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আনোয়ার হোসেনের পরিচালনায় টেলি কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার নব নির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ। বিশেষ অতিথি ছিলেন পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ নেতা লায়ন সাহাবুদ্দিন আরিফ। বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা আবদুল্লাহ আল মাসুদ প্রমুখ।

উল্লেখ্য, দানশীল ব্যাক্তি পার্কভিউ ও শিউর সেল হসপিটালের পরিচালক ছৈয়দ ডা: নুর মোহাম্মদ গত বছর গোলজার পাড়ায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ২১ পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। তাৎক্ষনিক রাউজানের সাংসদ ত্রাণ ও নগদ অর্থ দিয়েছিলেন। বিগত এক বছর পর কাগতিয়া এলাকার দানশীল ব্যাক্তিত্ব ছৈয়দ নুর মোহাম্মদ মানবেত জীবণ যাপন করা ২১ পরিবারকে ঘর তৈরীর জন্য প্রতি পরিবারকে ৩৫ হাজার করে মোট ৭ লাখ ৩৫ হাজার টাকার বিতরণ করেন। এছাড়া তিনি স্থানীয় একটি মসজিদের জন্য ১ লাখ টাকার অনুদান ঘোষনা করেন



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com