1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

পূর্ব গুজরায় পানি নিষ্কাশনের নালা স্থাপন নিয়ে ষাটোর্ধ্ব নারী ও সন্তানকে মারধরের অভিযোগ

Reporter Name
  • Update Time : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৭৫ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানে নুর জাহান বেগম নামে ষাটোর্ধ্ব এক নারী ও তার সন্তানকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গত ২২ ডিসেম্বর দুপুরে পানি নিষ্কাশনের নালা স্থাপন নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ নুর জাহান বেগমকে মারধর করা হয় বলে অভিযোগ করা হয়।

এই ঘটনায় নুর জাহান বেগম বাদি হয়ে মরহুম আবদুর রহিমের ছেলে মো. শফি, রাশেদ, মেয়ে মানু আক্তার ও রীনা আকতারকে বিবাদী করে রাউজান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। জানা যায়, পূর্বগুজরা ইউনিয়নের উত্তর গুজরা গ্রামের মরহুম আবদুর ছবুরের স্ত্রী জাহান বেগমের পরিবারের সঙ্গে মরহুম আবদুর রহিম চলাললের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছে। এই বিরোধ নিয়ে সামাজিকভাবে সমাধানের চেষ্টাও করেছেন অনেকবার।

এই প্রসঙ্গে প্রতিপক্ষের হামলায় আহত জাহান বেগম বলেন, আক্রমনের সময় তাদের হাতে অস্ত্র, লাটিসোটা ছিল। ছুরি দিয়ে আহত করে শরীরে। এক পর্যায়ে ইট ছোঁরে মারে। হামলায় আহত নুর জাহান বেগমের বড়পুত্র জানান, তারা সন্ত্রাসী কায়দায় অতর্কিত হামলা করে। এই হামলায় তার মা গুরুতর আহত হয়েছে। অন্যদিকে অভিযুক্ত শফি, মানু মারধরের বিষয়টি অস্বীকার করেছেন। তারা দাবি করেন, মারামারিরর কোন ঘটনা হয়নি।

শুধু কথা কাটাকাটি হয়েছে। তারা অকর্ত্য ভাষায় গালিগালাজ করেছে। অপর দিকে নুর জাহান বেগমকে মারধরের বিষয়ে ন্যায় বিচার দাবি করেছেন তার প্রবাসী সন্তান মোহাম্মদ সরোয়ার হোসেন ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com