1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম এর গণসংযোগ,সর্বস্তরের লোকের সমর্থন

Reporter Name
  • Update Time : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩৮ Time View
Tasib Internet and crest house

আসন্ন পৌরসভা নির্বাচনে চন্দনাইশ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম ডালিম মার্কায় ভোট চেয়ে নিজ এলাকায় গণসংযোগ করছেন প্রতিনিয়ত।

গণসংযোগকালে মোরশেদুল আলম বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই। এই এলাকায় বসবাসকারী আমরা সকলেই একটি পরিবার। পৌরসভার ৬নং ওয়ার্ডের এই পরিবারের সেবামূলক কাজ করে। আমি এই এলাকারই সন্তান হিসেবে সুখে-দুখে সবার সঙ্গে ছিলাম, আছি এবং থাকবো।

আগামী ১৪ ফ্রেবুয়ারী আমি কাউন্সিলর নির্বাচিত হলে এই পরিবারের উন্নয়নের জন্য নিজেকে উজার করে দিতে চাই। তিনি আরো বলেন “আমি দীর্ঘদিন যাবৎ সামাজিক কর্মকান্ড কাজে সহযোগিতা করে আসছি। সবসময় আমার ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কাউন্সিলর পদে নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার পৌর ৬ নং ওয়ার্ডটিকে একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো।

এই ওয়ার্ডটিকে একটি মাদক,সন্ত্রাস, ইভটিজিং মুক্ত ওয়ার্ড গড়তে এবং স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, সবুজায়ন, বিদ্যুৎ ও রাস্তাঘাটের উন্নয়নসহ ওয়ার্ডবাসীর নাগরিক সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে।

বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভা ও সরকারের সুযোগ-সুবিধাগুলো পায় সে বিষয়ে সবসময় সচেষ্ট থাকবো।

গণ সংযোগকালে ৬নং ওয়াডের্র সর্বস্তরের শত শত লোকজন উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com