1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

পৌর নির্বাচনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের এলাকাবাসীর সেবা নিশ্চিত করতে মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ২০১ Time View
Tasib Internet and crest house

রাজিয়া বেগম চন্দনাইশ পৌরসভা নির্বাচনে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচনে অংশ গ্রহন করার জন্য আসন্ন ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করলেন পৌরসভার দক্ষিণ গাছবাড়িয়া এলাকার সমাজ সেবিকা রাজিয়া বেগম।

গত ১৩ ফেব্রুয়ারি সকালে উপজেলা নির্বাচনি কার্যালয় থেকে তিনি মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এই তার সাথে উপস্থিত ছিলেন মো.সোলাইমান, মো.মহিউদ্দিন, তাহিদা আকতার পুঁটি, মো.জাহাঙ্গীর মেম্বার,মো.বাদশা,মো.ইউনুছ, হাজী নুরুল হাকিম,মমতাজ, নুরুল ইসলাম,আবদুল গফুর,আবদুল ওদুত,সুলতান আহমদ প্রমুখ। এই সময় কাউন্সিলর প্রার্থী রাজিয়া বেগম বলেন, তিনি তার এলাকার উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার জন্য জনগণের সেবক হতে চন্দনাইশ পৌরসভার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী হয়েছেন।

তার মতে, উন্নয়নমূলক কাজ বাস্তবায়নের জন্য সরকারি বা বিরোধী দল প্রয়োজন হয় না। শুধু যোগ্যতা ও অভিজ্ঞতা থাকলে যে কোন সমস্যা সমাধানসহ ভালো কাজ করা সম্ভব হয়। তিনি আরো বলেন, জনগণের ভালোবাসা পাওয়ার জন্য আমার পথচলা, তাই এলাকার সেবক হতে চাই। মানুষ কর্মে বেঁচে থাকে, আমি ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি এলাকাবাসীর কাছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com