1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর প্রতি রাউজান আ.লীগের কৃতজ্ঞতা প্রকাশঃ নৌকার প্রার্থী পারভেজ শ্লোগান ও ফুলে ফুলে সংবর্ধিত

Reporter Name
  • Update Time : সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫৬ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজকে ফুলের শুভেচ্ছা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতঞ্জতা জানিয়েছেন রাউজান উপজেলা আওয়ামীলীগ। গতকাল রবিবার প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত চুরান্ত দলীয় মনোনয়নের চিটি নিয়ে ঢাকা থেকে মেয়র প্রার্থী জমির উদ্দিন পারভেজ রাউজান আসলে দলীয় নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে বরণ করে নেন। এসময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল মুভেচ্ছা জানানো হয়।

এছাড়া পৌর এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন ফুলেল শুভেচ্ছা জানান এই মেয় প্রার্থীকে। পরে মুন্সিরঘাটাস্থ দলীয় কার্যালয়ে রাউজান উপজেলা আওয়ামীলীগ আয়োজিত প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বশির উদ্দিন খানের পরিচালনায় এখানে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী জমির উদ্দিন পারভেজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, স্বপন দাশ গুপ্ত, ইরফান আহম্মদ চৌধুরী, কামরুল হাসান বাহাদুর, শাহা আলম চৌধুরী, আওয়ামীলীগ নেতা জানে আলম জনি, জসিম উদ্দিন চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, নুরুল ইসলাম চৌধুরী শাহাজান, শ্যমল দত্ত, আহসান হাবিব চৌধুরী, পৌর কাউন্সিলর এডভোকেট দিলীপ কুমার চৌধুরী, আলমগীর আলী,এডভোকেট সমীর দাশ গুপ্ত, শওকত হাসান, আজাদ হোসেন, জেবুর নেচ্ছা, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, প্রিয়তোষ চৌধুরী, বিএম জসিম উদ্দিন হিরু, নুরুল ইসলাম বাশিঁ,আবদুল লতিফ, যুবলীগ নেতা চেয়াম্যান আবদুর জব্বার সোহেল, সুমন দে, সারজু মোহাম্মদ নাছের, তপন দে, সেচ্ছা সেবক লীগ নেতা শওকত হোসেন পৌর যুবলীগ নেতা হাসান মোহাম্মদ রাসেল, জিয়াউল হক রোকন, আবু ছালেক, ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান মাসুদ, অনুপ চক্রবর্তী,

মোহাম্মদ আসিফ প্রমুখ। বর্ধিত সভায় মাননীয় প্রধানমন্ত্রী ও রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীকে কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র প্রার্থী জমির উদ্দিন পারভেজ বলেন, ত্যাগী কর্মীর মুলায়ন করেছেন দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী। দলেল জন্য কাজ করলে অবশ্যই তিনি মুলায়ন করবেন। আমার মতো কর্মীকে নৌকা প্রতিক উপহার দেয়ায় দলের সাংগঠনিক নেত্রীর নিকট আমি কৃতজ্ঞ।

তিনি আমাকে জনগনের সেবা করার জন্য নৌকা প্রতিক দিয়েছেন। আমি নির্বাচিত হলে দলের জন্য ও পৌর বাসীর জন্য কাজ করবো।

জানা যায়, ১৯৯৯ সাল থেকে টানা চার বার কাউন্সিলর পদে নির্বাচন করে বিপুল ভোটে বিজয় হয়ে কাউন্সিলর হওয়া সেই প্রার্থী জমির উদ্দিন পারভেজ দলীয় মনোনয়ন পাওয়া রাউজান পৌরসভা সদর ও গহিরাসহ পৌরসভার বিভিন্ন এলাকায় মিস্টি বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com