1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

ফটিকছড়িতে আগামী ইউপি নির্বাচন সুষ্টু ও সুন্দর ভাবে হবে উপজেলা পরিষদের সভায় — এমপি নজিবুল বশর

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৮০ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়ি হতে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্টু ও সুন্দর হবে। ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যানদের মধ্যে যারা নির্বাচন করবে, তাদের পরীক্ষায় অংশ গ্রহন করার মতো। যদি জনগণের আস্থা ও ভালবাসা আদান-প্রদান এবং এলাকার উন্নয়ন সঠিক ভাবে করে থাকলে আগামীতে ও তাদেরকে জনগণ মূল্যায়ন করবে। জনগণ প্রতিনিধি নির্বাচন করতে কখনো ভূল করে না।

তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে কোন রাজনৈতিক দলের স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেটা বিবেচনা না করে, সবাইকে সমান ভাবে আয়তন ও জনসংখ্যার ভিত্তিতে বিভিন্ন ভাতা সহ গ্রামীন জনপদের ব্যাপক উন্নয়নের জন্য বরাদ্দ দিয়েছে। সরকার দেশের সকল মানুষের জন্য কাজ করে। আর সরকারী সকল সুবিধা জনপ্রতিধিদের মাধ্যমে স্ব-স্ব এলাকায় বন্টন করেছে । তিনি বুধবার(১৭ ফেব্রুয়ারী) ফটিকছড়ি উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়বের সভাপতিত্বে পরিষদের শহীদ বীর মুক্তিযোদ্ধা জহরুল হক হল রুমে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্টিত হয়।

সভায় মহিলা-ভাইস-চেয়ারম্যান জেবুন নাহার , ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌরসভার মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র এসএস সিরাজ-উদ-দৌলা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিনাস বিন মাজেদ, ফটিকছড়ি থানার ওসি মো: রবিউল হোসেন,ভূজপুর থানার ওসি শেখ আবদুল্লাহ,উপজেলা প্রকৌশলী এসএম হেদায়েত, উপজেলা কৃষি কর্মকর্তা লিটন দেবনাথ, ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আবুল হোসেন, প্র্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান যথাক্রমে মোহাম্মদ রুস্তম আলী,এসএম সোলাইমান ,সোহাব আল ছালেহীন, মোহাম্মদ শাহনেওয়াজ, সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন,

ইকবাল হোসেন, ইব্রাহিম তালুকদার, আব্দুল হালিম, মোহাম্মদ অহিদুল আলম, একেএম ছরওয়ার হোসেন স্বপন, হারুন অর রশিদ ইমন, মোহাম্মদ হারুন, সোহরাব হোসাইন, মোঃ আজম ও ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী। সভা শেষে ৫টি সেলাই মেশিন দু:স্থদের মাঝে বিতরণ করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com