1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

ফটিকছড়িতে আবারো বাল্য বিয়ে ও সড়ক পরিবহন আইনে পৃথক ভাবে জরিমানা আদায়।

Reporter Name
  • Update Time : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ১৩৩ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

: ফটিকছড়িতে বাল্য বিবাহ নিরোধ আইনে কনের পিতাকে ২০ হাজার ও সড়ক পরিবহন আইনে অপর ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার উপজেলার আজাদী বাজারের একটি কমিউনিটি সেন্টারে ও লেলাং ইসলামিয়া বাজারে এক মোটর সাইকেল আরোহী হতে এ জরিমানা আদায় করা হয়। জানা যায়, শনিবার ৭ জানুয়ারী বিকাল আড়াইটার দিকে আজাদী বাজার স্কয়ার কমিউনিটি সেন্টারে বাল্যবিবাহের খবর পেয়ে উক্ত স্থানে গিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করেন মো: সাব্বির রাহমান সানি, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসময় ১৭ বছর বয়সী এক নাবালিকা মেয়ের বিয়ের আয়োজন সম্পন্ন দেখে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৮ ধারা লংঘন করার অপরাধে কনের পিতা মোহাম্মদ আজিম উদ্দিন চৌধুরী,পিতা- মৃত আফজাল আহাম্মদ চৌধুরী, সাং- তেলপারই, ফতেপুর, ফটিকছড়ি, চট্টগ্রাম-কে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ০৮ ধারা অনুযায়ী ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৪,৬, এবং ৪৯ (চ)(ট) ধারা লংঘন করার অপরাধে উক্ত আইনের ৬৬,৭২ ও ৯২ ধারার আওতায় অভিধর (১৭) পিতা- তপন ধর, সাং- সুয়াবিল ফটিকছড়ি, চট্টগ্রাম নামীয় এক মোটর সাইকেল আরোহী ছেলেকে লেলাং ইসলামীয়া বাজার নামক স্থান হতে আটক করে ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com