1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

ফটিকছড়িতে গৃহবধূ খুকীর ঘাতক মানিক গ্রেফতার

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৪৯ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়ি উপজেলার আলোচিত হত্যাকান্ড নাজিরহাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের নুরুল্লাহ মুন্সির বাড়ির প্রবাসী ইছা আহমেদের স্ত্রী খতিজা বেগম খুকীর ঘাতক মানিককে ঘটনার ৫ দিনের ভিতর গ্রেফতার করেছে পুলিশ।

বিগত কয়েকদিন ধরে ম্যারাথন অভিযান চালিয়ে অবশেষে ফটিকছড়ি থানার ওসি মো: রবিউল ইসলামের নেতৃত্বে গত ২৫ মে মঙ্গলবার রাত ১২ টার দিকে উপজেলার পাইন্দং ইউনিয়নের বেড়াজালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মানিক উপজেলার নাজিরহাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের নুরুল্লাহ মুন্সির বাড়ির মৃত আজিজুর রহমানে ৫ম পুত্র। পরে তার স্বীকারোক্তি মতে গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে মানিকের বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবার পাড় থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুইটি চুরি ও একটি ধামা দা উদ্ধার করে। ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: রবিউল ইসলাম বলেন- কয়েক দফায় অভিযান চালিয়ে আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে একাই এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে।

পরবর্তী আইনগত পদক্ষেপ শেষে আসামীকে আদালতে প্রেরণ করা হবে। উল্লেখ্য, গত ২০ মে বুধবার দিবাগত রাত ৩টার দিকে নাজিরহাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের নুরুল্লাহ মুন্সির বাড়ির প্রবাসী ইছা আহমেদের ঘরে প্রবেশ করে গৃহবধূ খাতিজা বেগম খুকিকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে মানিক।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com