1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

ফটিকছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১৮৮ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়িতে উপজেলা বিএনপি’র উদ্যোগে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ নভেম্বর (শনিবার) বিকেলে উপজেলার বারৈইয়ার হাটস্থ একটি কমিউনিটি সেন্টারে ফটিকছড়ি পৌরসভা বিএনপি’র আহবায়ক ও উপজেলার ধুরুং ইউপি’র সাবেক চেয়ারম্যন মোঃ ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সরওয়ার আলমগীর।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা মাহাবুবুল আলম চৌধুরী, সাবেক চেয়ারম্যান আরশাদ হোসেন সেলিম, নাজিম উদ্দীন শাহিন, ফটিকছড়ি পৌর বিএনপি নেতা এমরান হোসেন, দিদার চৌধুরী, ডাঃ নাজিম উদ্দীন জয়নাল আদেদিন, মোঃ শহিদুল্লাহ। চট্টগ্রাম জেলা যুবদল সহ- সভাপতি মনছুর আলম চৌধুরী সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা যুবদল নেতা মোঃ আজম খান, হাসান চৌধুরী, ফয়েজ তারেক, মোশারফুল আনোয়ার মশু, হান্নান চৌধুরী, আহাম্মদ রশিদ চৌধুরী, মো.এমদাদ, মো.আমান, মো:রিপন, মো:লোকমান, ছাত্রদল নেতা মজাহারুল ইকবাল লাবলু,একরামুল হক একরাম, মহিউদ্দীন মেসি,এম এ মাহফুজ,মীর মো.আলী আকবর,ঘোষণা কবির, মো:মোজাম্মেল, মো:আনিস, এম আরিফ চৌধুরী,ফজলুল কাদের,টুটুল, সাইমন,শাহজান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সরওয়ার আলমগীর বলেন,ঐতিহাসিক ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসের অনুপ্রেরণায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আর একটি বিপ্লবের মাধ্যেম স্বৈরাচারী বর্তমান সরকার থেকে দেশকে উদ্ধার ও গণতন্ত্র পুনঃউদ্ধারে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com