1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

ফটিকছড়িতে পথসভা জনসভায় রুপান্তরীত। সারাদেশে উন্নয়ন হচ্ছে,উন্নয়ন হয়নি স্বভাব চরিত্রের – জাহাঙ্গীর কবির নানক

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ১৭২ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন,সারাদেশে উন্নয়নের জোয়ার চলছে। ফটিকছড়িতে ও উন্নয়ন হয়েছে। শুধু উন্নয়ন হয়নি স্বভাব চরিত্রের। তিনি আরো বলেন,বর্তমান সরকার ১২ বছর ধরে দেশ পরিচালনা করে যাচ্ছে,কিন্তু এই এলাকার চেয়ারম্যান রুস্তম আলী সহ নেতাকর্মীরা ষড়যন্ত্র মূলক মামলা হামলার স্বীকার হচ্ছে। জোট সরকারের সময় পৈশাচিক নির্যাতন হয়ে,ঘর ছেড়ে চলে যেতে হয়েছে; হারাতে হয়েছে ভাইকে।ফিরে এসে পেয়েছে শূন্য ভিটি। সন্ত্রাসীরা সব লুটে নিয়ে গেল। এখন তো জোট সরকার নেই, এখন কেন বাগান বাজারের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীরা ষরযন্ত্র মূলক মিথ্যা হামলা মামলার স্বীকার হবে।

এসব নিযার্তন বন্ধ করতে হবে,নতুবা এখানে আবার এসে প্রতিরোধ গড়ে তুলব। তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, কোন কারো কথায় আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে ষড়যন্ত্র মূলক মামলার আসামী করা যাবে না। এখানের আওয়ামীলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে উদ্দেশ্য মূলক ভাবে হয়রানী ও নির্যাতনের বিষয়ে প্রেসিডিয়াম সভায় তুলে ধরব। তিনি গত ৩ জানুয়ারী চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন বাগান বাজার ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে চিকনছড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত জনসভায় এসব কথা বলেন।

আবদুল মজিদ মাষ্টারের সভাপতিত্বে অনুষ্টিত সভায় স্বাগত বক্তব্য রাখেন,বাগান বাজার ইউনিয়নের চেয়ারম্যান রুস্তম আলী। রফিকুল ইসলাম মেম্বারের সঞ্চালনায় উক্ত সভায় আরো বক্তব্য রাখেন,থানা আওয়ামীলীগের সদস্য নুরুল ইসলাম,সেলিম উদ্দিন,ইউপি যুবলীগের সভাপতি আবু মুছা,ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল পাটোয়ারী ও নুরুল করিম সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com