1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

ফটিকছড়িতে সৈয়দ মইনুদ্দীন আহমদ’ ৮৪ তম খোশরোজ শরীফের প্রশাসনিক সমন্বয় সভা অনুষ্টিত

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ১৭২ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

চট্টগ্রামের ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফে আগামী ৯ ও১০ ফেব্রুয়ারী ২ দিন ব্যাপী শাহসূফী সৈয়দ মইনুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী (ক.) ৮৪ তম খোজরোজ শরীফ ও মাইজভান্ডার রহমানিয়া মইনীয়া দরসপ নেজামী মাদরাসা্ হেফজখানা ও এতিম খানার সালানা জলসা উপলক্ষে প্রশাসনিক সমন্বয় সভা ২৬ জানুয়ারী রাতে মাইজভান্ডার মইনীয়া মঞ্জিলে আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারীয়ার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল অারেফীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন রাহবায়ে শরীয়ত ও ত্বরীকত মাওলানা শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আল হাচানী আল মাইজভান্ডারী। বিশেষ অতিথি ছিলেন, এডভোকেট কাজী মহসিন চৌধুরী, থানার এস আই মোঃ রিদুয়ানুল হক,এস আই মোঃ আজমগীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ অাবুল হোসেন। পূর্বের সভার কার্যবিবরনী পাঠ করেন, একাডেমিক সুপার ভাইজার মোঃ অাকরাম হোসেন।

এতে বক্তব্য রাখেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, ইসমাঈল হোসেন, তৌহিদুল অালম, এসকান্দার, মোজাম্মেল হোসেন ও নুরুল ইসলাম। সভায় বিভিন্ন যানবাহন সমিতির নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। সভায় খোশরোজ শরীফ স্বাস্থ্য বিধিমেনে পালন করা সহ সুন্দর ভাবে সম্পন্ন করতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভা শেষে সকল উম্মাহর কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন, মাওলানা শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আল হাচানী আল মাইজভান্ডারী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com