1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ১ কিশোরী সহ ২ জনের মরদেহ উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৯৩ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

চট্টগ্রামের ফটিকছড়ি থানা পুলিশ ১ কিশোরী সহ ২ জনের মরদেহ পৃথক ভাবে উদ্ধার করেছে। থানা সূত্রে জানা যায়,উপজেলার বখতপুর ইউনিয়নের জনৈক আবদুল গণির পুত্র আবদুল সেলিম (৫৫) স্ত্রীর সাথে অভিমান করে

গত ১২ অক্টোবর রাতে বাড়ী হতে চলে যায়।পর দিন ১৩ অক্টোবর সকাল ১০ টার দিকে চা -নাস্তা করে গামারী তলা এলাকায়।তার পর আর কোন সন্ধান পাওয়া যায়নি। শক্রবার (১৬ অক্টোবর) নানুপুর ইউনিয়নের উত্তর গামরীতলা এলাকার একটি কবর স্থানের পাশের জঙ্গলের ভিতর স্থানীয়রা মরদেহ দেখে থানা পুলিশকে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে জানতে চাইলে থানার এস আই জিয়াউল হক বলেন, এ সংক্রান্তে অপমৃত্যু মামলা হয়েছে।

শনিবার সকালে মরদেহ মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলে হত্যা না আতœহত্যা জানা যাবে। এদিকে থানা পুলিশ গতকাল শক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র হতে তানজু মনি(১২) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সূত্রে জানা যায়, কিশোরীর বাবা ও মা’কে পৃথক জিজ্ঞাসাবাদে ভিন্ন ভিন্ন তথ্য জানা যায়। স্বাস্থ্য কমপ্লেক্্েরর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করার পর চিকিৎসককে টাকা দেবার চেষ্টা করায় রহস্যের সৃষ্টি হয়েছে।

১৬ অক্টোবর সন্ধ্যায় থানায় উক্ত কিশোরীর বাবা-মা’কে মৃত্যুর প্রকৃত রহস্য বের করার জন্য জিজ্ঞাসাবাদ করছিল বলে জানান এস আই মোঃ দেলোয়ার হোসেন। উক্ত কিশোরী উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের মনিকপুর গ্রামের টিলা পাড়ার জনৈক আবুল কালামের কন্যা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com