1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ২য় পর্যায়ে করোনার টিকা দান শুরু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৮৩ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা দান ফের শুরু হয়েছে।
স্থানীয় এমপি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর নির্দেশনায় মঙ্গলবার(১৩জুলাই) সকাল ১০টায় নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে পুনরায় করোনা টিকা প্রদান কার্যক্রম শুরু হয়।
এ উপলক্ষে এক সচেতনতা মূলক সভা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাবিল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব। বিশেষ অতিথি ছিলেন নবাগত ইউএনও মোঃ মহিনুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, নাজিরহাট পৌর মেয়র এসে এম সিরাজুদ্দৌল্লাহ।
বক্তব্য রাখেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, ডাঃ আব্দুল বাসেত হাসান প্রমূখ।
সভায় বলা হয়- ইতোপূর্বে যারা রেজিস্ট্রেশন করেছেন; তারাই এখন অগ্ৰাধিকার পাবেন। এছাড়া ৩৫ বছরের উপরে যাদের বয়স; তারা সুরক্ষা অ্যাপস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করে নিতে হবে। যারা অ্যাপস থেকে এসএমএস পাবেন; শুধু তারাই সিডিউল মতে টিকা গ্ৰহণে যেতে হবে। এই পর্যায়ে চীনের সিনোফার্ম-এর Vero Cell ভ্যাকসিন প্রদান করা হবে।
প্রবাসী যারা রেজিষ্ট্রেশন করেছেন তারাও এসএমএস পাওয়ার পর নির্দিষ্ট তারিখে ভ্যাকসিন গ্রহণ করতে পারবেন। এসএমএস ছাড়া ভ্যাকসিন প্রদান করা হবে না। সাধারণত কোন ব্যক্তির ভ্যাকসিন গ্রহণের নির্দিষ্ট তারিখের আগের দিন তাঁকে এসএমএস প্রেরণ করা হবে। যারা আগে রেজিষ্ট্রেশন করেছেন তারা আগে এসএমএস পাবেন। রেজিষ্ট্রেশন করেও এসএমএস না পাওয়ায় বিচলিত হবেন না।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com