1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

ফটিকছড়ির নারায়ণহাট ইউনিয়নে কুশ কালাম বাহিনীর কাছে জিম্মী ৫ শত পরিবার

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫২ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন নারায়ন হাট ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কুশ কালাম বাহিনীর কাছে ৫ শত পরিবার জিম্মী হয়ে পড়েছে । উক্ত বাহিনীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী বাহিনীর বিরুদ্ধের নারী নির্যাতন, হয়রানি, চাঁদাবাজি সংখ্যা লঘু উপজাতীয় পরিবারকে উচ্ছ্বেদসহ নানা অসমাজিক কার্যকলাপের ব্যাপারে এলাকাবাসীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে গত ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ফটিকছড়ির নারায়নহাট ইউনিয়নের রশিদা খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক সদস্য কুশ কালামের বিরুদ্ধে শুনানিতে স্বাক্ষী দেন হাজারো এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগে জানা যায়, কুশ কালামের বাড়ি শৈলকুপায় হলেও সে বাদুরখীল, আনন্দপুর গ্রামে নানা অসামাজিক কার্যকলাপ করে যাচ্ছে প্রতিনিয়ত। এসব অসমাজিক কার্যকলাপ চালানোর জন্য তার নেতৃত্বে একটি বাহিনী রয়েছে। এ বাহিনী এলাকায় ত্রাসের রাজত্ব চালিয়ে যাচ্ছে। তাদের ভয়ে কেউ টু শব্দ করতে পারে না।অভিযোগকারীদের হাজারো অভিযোগ শুনে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ বলেন, এখন হতে উক্ত এলাকার দায়িত্ব আমি গ্রহন করলাম।

আপনাদের যে কোন সমস্যা স্থানীয় মেম্বার ও সমাজ সর্দারের মাধ্যমে হোক বা সরাসরি আমাকে জানালে আমি প্রয়োজনীয় ব্যবস্থা নেব। তিনি আরো বলেন,কেহ এলাকার শালিশ- বিচার নিয়ে দলবাজি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কে কোন দল করে, সেটা বিবেচ্য বিষয় নহে। দল মত নির্বিশেষে সবাই ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। সুতারাং আপনাদের ও আমি সে ভাবে দেখি। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২০১৫ সালে ছাত্রলীগ নেতা মিনহাজুল ইসলামকে কুপিয়ে হত্যার চেষ্টা মামলায় তার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি সে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com