1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

ফটিকছড়ির মোটর সাইকেল চুরির মামলায় মানিকছড়ির ইউপি’র যুবলীগের সভাপতি গ্রেফতার।

Reporter Name
  • Update Time : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৭৮ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

মোটরসাইকেল চুরির মামলায় পার্বত্য জেলা খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হারুনুর রশিদ (৩৫) কে গ্রেপ্তার করেছে ফটিকছড়ি থানা পুলিশ। একইসাথে তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক জনি দত্ত (২২) কে আটক করা হয়।

গত ৭মে (শনিবার) দিবাগত রাতে ফটিকছড়ি ও মানিকছড়ি থানার যৌথ অভিযানে মানিকছড়ি উপজেলা বড় ডলু এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়। এব্যাপারে ফটিকছড়ি থানার এসআই জিয়াউল হক জিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চোরাইকৃত মোটরসাইকেল সহ আমরা দু’জনকে আটক করেছি। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে আসছিল।

তাদের একটি চক্র রয়েছে। এ চক্রের সবাইকে ধরতে পারলে ফটিকছড়ি হতে চুরি করে নিয়ে যাওয়া অনেক মোটর সাইকেলের সন্ধান পাওয়া যাবে। ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ ইবনে আনোয়ার বলেন, তাদের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির মামলা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। মোটরসাইকেল চুরির সাথে আরো যারা জড়িত আছে তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। স্থানীয় সুত্রে জানা যায় আটককৃত মোঃ হারুন বড়ডলু মুসলিম পাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে। সে ৪নং তিনটহরী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছিল এবং জনি তিনটহরী নাথ পাড়া রতন দত্তের ছেলে। সে তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছিল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com