1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

ফটিকছড়ির সুয়াবিল ও নানুপুর ইউনিয়নে প্রার্থীদের প্রচারণা শুরু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৩৭ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম,ফটিকছড়ি

ফটিকছড়ি উপজেলায় দুই ইউপি নির্বাচনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দ দেয়ার পর প্রার্থীরা গত সোমবার থেকে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু করেছেন।

নিজ কর্মী- সমর্থকদের নিয়ে প্রার্থীরা বিভিন্ন হাট-বাজারে ঘুরে ভোটারদের কাছে ভোট চেয়ে ও দোয়া কামনা করে যাচ্ছেন। এর আগে গত রোববার(৪অক্টোবর) সুয়াবিল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন,সাধারণ সদস্য পদে ৩৪জন,সংরক্ষিত সদস্য (মহিলা) পদে ৯ জন ও নানুপুর ইউপিতে চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ৭জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয় রিটার্নিং কর্মকর্তা। এছাড়াও জাফতনগর ইউপির ৮নং ওয়ার্ডের উপনির্বাচনে সাধারণ সদস্য পদে দুইজন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির।

সুয়াবিলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জয়নাল আবেদিনকে (নৌকা প্রতীক), বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ ইয়াকুবকে (ধানের শীষ প্রতীক), স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হায়াতকে (আনারস প্রতীক) ও স্বতন্ত্র প্রার্থী নুরুল আলমকে (চশমা প্রতীক) দেওয়া হয়। অন্যদিকে নানুপুর ইউপিতে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শফিউল আজমকে (নৌকা প্রতীক), বিএনপি সমর্থিত প্রার্থী জয়নাল আবেদিনকে (ধানের শীষ প্রতীক), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ আমান উল্লাহকে (ঘোড়া প্রতীক),

মুহাম্মদ নুরুল হুদাকে (আনারস প্রতিক),মোহাম্মদ নাছির উদ্দিনকে (টেবিল ফ্যান প্রতিক),মুহাম্মদ ছাবের উদ্দিনকে (মোটরসাইকেল প্রতিক) ও সৈয়দ মঈনুদ্দিনকে (রজনীগন্ধা প্রতীক) বরাদ্দ দেওয়া হয়েছে।রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, ইউপি নির্বাচন আইন মোতাবেক নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগামী ২০ অক্টোবর ভোট গ্রহনের ৭২ ঘন্টা আগ পর্যন্ত প্রাার্থীরা নিয়ম অনুযায়ী প্রচার-প্রচারণা করতে পারবেন। যদি কেউ আইন অমান্য করে তাহলে আমরা আইনগত ব্যবস্থা নিবো। অবাধ ও সুষ্ঠু নির্বাচন গ্রহনের সকলের সহযোগীতা চাই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com